বাংলা সিরিয়াল

‘উচ্ছেবাবু’ আদৃত নয়, বরং সুপারস্টার দেবের সাথে ডেটে যাবেন ‘মিঠাই’ সৌমিতৃষা! ডেটে গিয়ে কি করবেন, বিস্তারিত জানিয়ে দিলেন অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার ‘মিঠাই’ এর মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। অতি অল্প সময়ের মধ্যেই তার অভিনীত ধারাবাহিকটি বাংলা সেরা হয়ে উঠেছিল। যে কারণে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তবে তার সহ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে যখন তুমুল জল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায় ঠিক তখনই অভিনেত্রী জানিয়ে দিলেন টলিউড সুপারস্টার দেবের সঙ্গে তিনি যদি একদিন ডেটে যাওয়ার সুযোগ পান তাহলে কিভাবে দিনটি কাটাবেন সে ব্যাপারে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন ছোটবেলায় অভিনেতা দেবের সিনেমা দেখে তার নাচ নকল করার চেষ্টা করতেন তিনি। তাই এ কথাটা প্রথমেই অভিনেতাকে জানাতে চান তিনি। তারপরে দেব যেভাবে শূন্য থেকে শুরু করে আজ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছেন সে ব্যাপারে প্রশ্ন রাখবেন বলে জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

তিনি জানিয়েছেন নিজের প্রচেষ্টায় দেব যেভাবে নিজেকে সফল করে তুলেছেন তা সত্যিই আশ্চর্য। পাশাপাশি আজও তার মধ্যে কোনরকম অহংকার দেখতে পাওয়া যায় না। তাই সেই গোটা বিষয়টি অভিনেত্রীকে মুগ্ধ করে বলে তিনি জানিয়েছেন। বলাই বাহুল্য অভিনেত্রী দেবের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলে রীতিমত চাঞ্চল্য ফেলে দিয়েছেন অনুগামীদের মধ্যে।

Back to top button