Story

৪০ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী, তার নামে রয়েছে দেশের বিভিন্ন শহরে নামি দামি হোটেল

বলিউড এবং টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। নিজের অভিনয়ের জন্য তো তিনি বরাবরই দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। ডিস্কো ডান্সার হিসেবে তার জনপ্রিয়তা অনেকদূর ছড়িয়েছে। এছাড়াও আজ রাজনীতির জগতে আলাদা পরিচিতি তৈরি করেছেন। যদি আমরা তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলি তবে তার মোট সম্পদের পরিমাণ প্রায় ৪০ মিলিয়ন ডলার, যা ভারতীয় রুপি অনুসারে আড়াইশ কোটিরও বেশি। বাস্তব জীবনের কথা বলতে গেলে, মিঠুন চক্রবর্তীকে আজ বিলাসবহুল জীবন উপভোগ করছেন।

কিন্তু জীবনের প্রথম দিকের দিনগুলোতে খুব কষ্ট মিঠুন চক্রবর্তী দিন কাটিয়েছিলেন। আর ইন্ডাস্ট্রির প্রথম দশজন ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম একজন হলেন মিঠুন চক্রবর্তী। আর তার এই আয়ের বেশিরভাগটাই আসে তার নিজের তৈরি বিলাসবহুল হোটেল গুলি থেকে। উটিতে অভিনেতার এই হোটেলটি পাঁচতারা হোটেল আছে। এছাড়াও মহীশূর এবং দক্ষিণের অনেক শহরে তাদের বিলাসবহুল হোটেল রয়েছে। এমনকি দেশের অনেক শহরেই মিঠুনের বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে, মুম্বাইতেই তার অনেক ফ্ল্যাট রয়েছে।

মিঠুন চক্রবর্তীর যে উটিতে হোটেলটি রয়েছে তাতে ৫৯ টি রুম, ৪টি বিলাসবহুল সজ্জিত স্যুট, স্বাস্থ্য ফিটনেস সেন্টার, ইনডোর সুইমিং পুল রয়েছে। মাঝেমধ্যেই মুম্বইয় শহরের কোলাহল থেকে দূরে থাকতে মিঠুন চক্রবর্তী এখানে ছুটি কাটাতে আসেন।

অভিনেতার মোনার্ক সাফারি পার্ক মসিনাগুড়িতে রয়েছে ৪টি স্ট্যান্ডার্ড রুম, ১৬ টি বাংলো, ১৪ টি টুইন লফ্ট। এছাড়া রয়েছে মাল্টিকুইজিন রেস্তোরাঁ, শিশুদের জন্য রয়েছে অনেক বড় খেলার মাঠ। এছাড়াও ঘোড়ায় চড়া এবং জিপে জঙ্গল চড়ার মতো সুব্যবস্থাও আছে সেখানে। মুম্বইতেও মিঠুন চক্রবর্তীর দুটি বাংলো রয়েছে। এছাড়াও নিজের শখে তিনি ৭৬ টি কুকুর পোষেন।

Back to top button