ভাইরাল

‘আজকাল ঠোঁটটা মুখের থেকেও বড় লাগছে, কেন যে লিপ জব করিয়েছিলে’ – গুরু গৌড় গোপাল দাসের সাথে ছবি দিলেন অভিনেত্রী নুসরাত জাহান! তবে পোস্টে ধেয়ে এলো বিতর্ক

বর্তমানে বাংলা অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয় এবং তুমুল সমালোচিত একজন অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তাঁর কাজের থেকেও বেশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন এবং অভিনেত্রীকে দেখতে কেমন লাগছে এই সব বিষয়ে সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের তর্জা চলতেই থাকে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বিভিন্ন পোস্টকে ঘিরে শুরু হয় সমালোচনা। ঠিক যেমন আবারও এই ধরনের একটি সমালোচনা দেখতে পাওয়া গেল। সম্প্রতি অভিনেত্রী নুসরাত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন যা নিয়েই শুরু হয়েছে আবার ধরনের কথাবার্তা।

সাম্প্রতিক কালে একজন জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন গুরু গৌড় গোপাল দাস। সোশ্যাল মিডিয়াতে তিনি তাঁর পেজ থেকে ধর্ম থেকে শুরু করে কর্মজীবন সবকিছু নিয়েই ভিডিও বানিয়ে পোস্ট করেন। আজকের জগতের যুব সমাজের কাছে বেশ প্রশংসার পাত্র তিনি। এই গুরু গৌর গোপাল দাসের সাথেই ছবি পোস্ট করলেন টলি অভিনেত্রী নুসরাত জাহান। টলি ডিভা নুসরাতের এই পোস্ট নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে।

প্রসঙ্গত অভিনেত্রীর এই পোস্ট তাঁর অন্যান্য পোষ্টের থেকে অনেক আলাদা। অন্য সময় যখন তাঁকে একেবারে হট বোল্ড অবতারে পশ্চিমী পোশাকে দেখতে পাওয়া যায়। সেখানে এই ছবিতে একেবারেই আলাদা রূপে দেখতে পাওয়া গেল তাঁকে। সম্পূর্ণ ভারতীয় পোশাকে ছিলেন তিনি। এমনকি ছবির ক্যাপশনে লিখেছেন গুরু গৌর দাসেরই এক বাণী। স্বাভাবিকভাবে ছবিটি তুলে দিয়েছেন অভিনেত্রীর স্বামী যশ।

তবে ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। আর কমেন্ট বক্সে উঠছে পড়ে নানান রকমের কমেন্ট। সেখানে এসেছে যেমন প্রশংসা তেমনি এসেছে সমালোচনা। একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘মনে আর মাথায় তো নোংরামো ভরা। ভালো কিছু শিখতে পারলেন কি?’ আরেকজন লিখেছেন ‘একেবারে যোগ্য সঙ্গত! একজন ইস্কনের হয়ে সনাতন ধর্মের পিণ্ডি দেন আরেকজন সিঁদুর পরে সেটাকে লিভ ইন বলেন’।

এখানেও টেনে আনা হয়েছে অভিনেত্রীর চেহারা। শারীরিক আকৃতি থেকে নাক চোখ মুখ নিয়ে উঠেছে নানা প্রসঙ্গ। আর তা নিয়েই কটাক্ষ করে একজন লিখেছেন, ‘দিনদিন কঙ্কালের মতো চেহারা হচ্ছে, ছবিতে একেবারে জঘন্য লাগছে’। আরেকজন লিখলেন, ‘আজকাল ঠোঁটটা মুখের থেকেও বড় লাগছে, কেন যে লিপ জব করিয়েছিলে!’

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh