বাংলা সিরিয়াল

ভালো গান গেয়েও রাজনীতির শিকার অ্যালবার্ট কাবো! আবারো বিতর্কের মুখে জি বাংলার সারেগামাপা, অ্যালবার্ট কাবো বিজয়ী না হওয়ার দর্শকদের ক্ষোভের মুখে বিচার ব্যবস্থা

গতকালই গ্র্যান্ড ফিনালের মাধ্যমে শেষ হলো জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা। আর শেষ পর্ব ঘিরেও সমালোচনা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। বারবার প্রশ্নের মুখে পড়ছে সারেগামাপা এর বিচার ব্যবস্থা। এ বছর এই রিয়েলিটি শো এর বিজয়ী হয়েছেন পদ্ম পলাশ হালদার এবং অস্মিতা কর। দ্বিতীয় স্থানে রয়েছেন অ্যালবার্ট কাবো, তৃতীয় স্থান দখল করে নিয়েছে সোনিয়া গ্যাজমের।

আর এখান থেকেই শুরু বিতর্কের। কারণ শো এর প্রথম থেকে কাবো নিজের অসাধারণ কন্ঠে সকলের মন জয় করে এসেছে। তাই ফাইনাল রাউন্ডে তার বিজয়ী হওয়া উচিত ছিল। দর্শকরা প্রত্যেকেই তাই আশা করে ছিল। তাই কবো প্রথম না হওয়ায় অসন্তোষ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

উল্লেখ্য পদ্মপলাশ হলো পণ্ডিত অজয় চক্রবর্তীর শিষ্য। তাই অনেকেই মনে করছেন পণ্ডিতজীর মন রাখতেই পদ্মপলাশকে বিজয়ী করা হয়েছে। তবে এই ঘটনা প্রথম নয়। এর আগেও গুরুজীর ছাত্র ছাত্রীদের জিতিয়ে দেওয়া হয়েছে। তাই এবারেও গুরুজীর প্রভাবেই হয়তো পদ্মপলাশ কে জিতিয়ে দেওয়া হয়েছে। নেটিজেনদের কথায় কাবো বিচারকদের ভুল সিদ্ধান্তের শিকার হয়েছে। অন্যদিকে সারা সিজন ধরে পদমপলাশ কীর্তন গান করে এসেছে। কিন্তু ‘ভিউয়ারস চয়েস’ অ্যাওয়ার্ড পেয়েছেন অ্যালবার্ট।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

‘ভিউয়ারস চয়েস’ প্রমাণ করছে দর্শকদের বিচারে বিজয়ী অ্যালবার্ট। অ্যালবার্ট এসেছেন উত্তরবঙ্গের নর্থ-ইস্ট সমাজ থেকে। ফলে সর্বভারতীয় ‘সারেগামাপা’ -র ক্ষেত্রে অ্যালবার্টের হাত ধরে নর্থ-ইস্ট অঞ্চলে বিখ্যাত হওয়ার সুযোগ রয়েছে। একই বিতর্ক কয়েক বছর আগে তৈরি হয়েছিল স্নিগ্ধজিৎ-এর ক্ষেত্রেও। সম্ভাবনা সত্ত্বেও জি বাংলার ‘সারেগামাপা’ জিততে পারেননি তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh