বাংলা সিরিয়াল

সারেগামাপার এই সিজনের বিজয়ী পদ্মপলাশ এবং অস্মিতা মোট কত লক্ষ টাকা পুরস্কার পেল? কি কি উপহার পেলো? সামনে এলো তথ্য

বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলা সারেগামাপা। গত রবিবার ছিল সারেগামাপার এই সিজনের গ্র্যান্ড ফিনালে। কে সেরার মুকুট জিতে নেবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন দর্শকরা। সকলের মধ্যে ছিল টানটান উত্তেজনা। তবে গত রবিবার সেই ফল প্রকাশিত হয়েছে, একজন নয় বরং দুজন জিতে নিয়েছে এই সিজনের সেরা শিরোপা। সেই দুজন হল পদ্মপলাশ হালদার এবং অস্মিতা কর। প্রথম থেকেই দুজনের গানে মুগ্ধ বিচারক থেকে দর্শক প্রত্যেকে। দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে অ্যালবার্ট কাবো এবং তৃতীয় স্থান দখল করে নিয়েছে সোনিয়া গজমের।

এই চারজন বিভিন্ন স্থান দখল করার পাশাপাশি দিতে নিয়েছে প্রচুর পরিমাণ টাকা এবং পুরস্কার। আর প্রতি সিজনে প্রতিযোগিদের জন্য এই উপহারের ব্যবস্থা থাকে। চলুন দেখে নেওয়া যাক এই সিজনে প্রতিযোগীরা কে কি কি উপহার পেয়েছে। ‘সারেগামাপা-২০২৩’ এর বিজয়ী পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর দুজনেই পেয়েছেন একটি করে ৭ লক্ষ টাকার চেক, একটি করে সোনার নেকলেস এবং বিলাসবহুল একটি করে গাড়ি।

অন্যদিকে দ্বিতীয়স্থানে থাকা আলবার্ট কাবো পেয়েছেন নগদ ৩ লক্ষ টাকার চেক। এছাড়াও আলবার্ট ফেসবুক ভিউয়ার্স চয়েস অ্যাওয়ার্ড জেতায় আরও অতিরিক্ত ৪ লক্ষ টাকার চেক পান। এছাড়াও তৃতীয় স্থানাধিকারী সোনিয়া গজমের পেয়েছেন ১ লক্ষ টাকার চেক।

কিন্তু এই সিজনের বিচার ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট নয় দর্শক। তাদের প্রত্যেকেরই দাবি এই সিজনে কাবো বিজেতার খেতাব পাওয়ার যোগ্য। গুরুজী অর্থাৎ পন্ডিত অজয় চক্রবর্তীর শিষ্য পদ্মপলাশ। যার কারণে এই বছরে তাকে বিজয়ী করা হয়েছে। দর্শক বিচারকদের এই সিদ্ধান্তে মোটেই খুশি নয়। কবোর সঙ্গে অন্যায় করা হয়েছে বলেই দাবি করছেন একাংশ দর্শক। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তোলপাড় কান্ড।

Back to top button

Ad Blocker Detected!

Refresh