বাংলা সিরিয়াল

মায়ের বাবু এখন বউয়ের সোনা হচ্ছে! মাকে ছেড়ে এবার পর্নার পাশে দাঁড়াচ্ছে সৃজন! কি হবে এবার মায়ের! সৃজনের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

জি বাংলার (Zee Bangla)অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modh)। শুরুর পর থেকেই এই ধারাবাহিক দর্শকমহলে একটা আলাদাই জায়গা করে নিয়েছে। তার কারণ ধারাবাহিকের গল্পটা মারাত্মকভাবে বাস্তব। বহু মানুষ এই গল্পের সঙ্গে মিল খুঁজে পেয়েছে নিজেদের জীবনের। আর এখানেই হিট নিম ফুলের মধু।

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে পল্লবী শর্মা (Pallavi Sharma)এবং রুবেল দাসকে(Rubel Das)। এই প্রথমবার পর্দাতে জুটি বাধলেও দর্শকেরা তাদের সাদরে গ্রহণ করে নিয়েছেন। তবে প্রথম থেকেই ধারাবাহিকে দেখা গিয়েছে বিভিন্ন ধারার মানুষ যখন এক সুতোয় বাঁধা পড়ে এবং সংসার করতে আসে তখন কি কি সমস্যা আসে তাদের জীবনে। তবে প্রত্যেকটা সমস্যাই নিজের মতন করে মিটিয়ে নিয়েছে পর্না। তাই আপাতত পর্না দর্শকদের চোখের মনি।

উল্টোদিকে নায়ক সৃজন শুরুর থেকেই বেশ বিরক্তিকর। বিয়ের পরেও সারাদিন ‘ম্যা ম্যা’ করে চলেছে। শুধু তাই নয় বউয়ের পাশে না দাঁড়িয়ে সব সময় তাই সঙ্গে বউয়ের ভুল ধরছে। আর এটা দর্শক শুরু থেকে একেবারেই পছন্দ করছিল না। পর্না যে কোন কাজ করলেই তাকে বাধা দেওয়া ভুল বোঝা এমনটাই করতো সৃজন। তবে এবার আসছে পরিবর্তন গল্পে।

যতদিন যাচ্ছে একটু একটু করে সৃজন চরিত্রটির পরিবর্তন হচ্ছে। এখন আর আগের মত সব সময় মায়ের পেছনে ঘোরে না। বরং বউয়ের বিপদ আপদ নিয়ে চিন্তা করে। সংসারের পাশাপাশি সাংবাদিকতা চাকরি করছে পর্না। তাই মাঝেমধ্যে বিভিন্ন রকম বিপদের সম্মুখীন হতে হয়ে তাকে।

তবে সৃজন বউয়ের পাশে না থাকলেও পর্নার জন্য চিন্তা করছে এটা দেখেই মুগ্ধ দর্শক। সৃজন যে একটু একটু করে তাকে বোঝার চেষ্টা করছে এটা দেখেই ভালো লাগছে দর্শক মহলের। তাই আগের মতন আর চরিত্রটিকে দুচ্ছাই করছেন না দর্শক। বরং একটু একটু করে প্রশংসা করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh