বাংলা সিরিয়াল

মিঠি আর মিষ্টির কথোপকথন ঠিক যেন দীপা আর রুপার কথা মনে করাচ্ছে দর্শকদের! শেষ পর্যন্ত কি অনুরাগের ছোঁয়ার ভাবনাকেই হাতিয়ার করলে মিঠাই? প্রশ্ন উঠছে মিঠাই ভক্তদের মনেই

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai)। নতুন ধারাবাহিক শুরু হলেও মিঠাই এর জায়গা এখনো পর্যন্ত কেউ নিতে পারেনি জনপ্রিয়তার দিক থেকে। এখনো ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র গেঁথে রয়েছে দর্শকদের মনে।

তবে বর্তমানে ধারাবাহিকে এসেছে আমুল পরিবর্তন। অনুপস্থিত গল্পের মুখ্য চরিত্র মিঠাই। জানা গিয়েছে তার মৃত্যু হয়েছে। যদিও সেই মৃত্যু রহস্য এখনো সামনে আসেনি পরিবারের কারোর। কিন্তু সামনে এসেছে অন্য এক চরিত্র মিঠি। যাকে দেখতে আবার অবিকল মিঠাইয়ের মত। যদিও স্বভাব চরিত্রের থেকে একেবারেই মিঠাই এবং মিঠি আলাদা। আপাতত তাকেই অনেকে মিঠাই ভেবে ধরে নিয়েছেন দর্শকেরা।

ধারাবাহিকের গল্প অনুযায়ী এক বিশেষ কারণে বাধ্য হয়ে সিদ্ধার্থ এবং মিঠিকে বিয়ের পিঁড়িতে বসতে হয়। কিন্তু তারপরেও কেউ কারোর ওপর জোর করেনি। বিশেষ করে মিঠি কখনোই নিজের অধিকার দেখাতে আসেনি আর এখানেই দর্শকরা ভালোবেসেছেন মিঠিকে। এতদিন পর্যন্ত এভাবেই এগোচ্ছিল গল্প। তবে এবার আরো এক নয়া চমক হাজির হয়েছে মিঠাই ধারাবাহিকে।

দর্শকদের দীর্ঘদিনের আবেদন এবং বাকি ধারাবাহিক গুলোর সঙ্গে টিকে থাকার জন্য এবার সত্যিই মিঠাই নির্মাতারা ফিরিয়ে এনেছে মিঠাইকে। আর তাতে বেজায় খুশি দর্শকদের একাংশ। কিন্তু সাম্প্রতিক পর্বে জানা গিয়েছে মিঠাই সবকিছু ভুলে গিয়েছে কোন এক দুর্ঘটনায়। তার একটি মেয়ে রয়েছে যার নাম মিষ্টি। তার সঙ্গে আবার সিদ্ধান্ত দেখাও হয়েছে এবং ভালো বন্ধুত্ব হয়েছে।

আদিত্য আগরওয়ালের সঙ্গে যখন গুরুতর যখন অবস্থায় সিদ্ধার্থ গাড়ি থামিয়ে একটি জায়গায় এসে হাজির হয়। তখন একটি বাচ্চা মেয়ে তাকে এসে জল দেয় এবং সে হলো মিষ্টি। অর্থাৎ মিঠাইয়ের মেয়ে। কিন্তু সিদ্ধার্থ এখনো জানেনা এই মেয়েটি আসলে তারও মেয়ে। মিঠাইয়ের সঙ্গে মুখোমুখিও হয়নি তার।

মা মেয়ে যখন মুখোমুখি হয়ে কথা বলছে তাদের কথাটা অনেকটা এইরকম,মেয়ে মায়ের কাছে জানতে চাইছে তার বাবার কথা। কিন্তু মিঠাই ভুলে গিয়েছে তার স্বামীকে শুধুমাত্র মনে রয়েছে গোপালকে। এবং তার ওপরেই ভরসা করে রয়েছে যে সেই একদিন সত্যিটা সবার সামনে আসবে। তবে এখানে রয়েছে টুইস্ট। মিঠাই এবং মিষ্টির কথোপকথন দেখে অনেকের মনে পড়েছে দীপা রুপার কথা।

এর আগেও কথা উঠেছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের পথেই হাঁটছে মিঠাই। সেখানে সোনা রুপাকে আনার পর যেমন টিআরপি বেড়েছে এখানেও শাক্যর সঙ্গে মিষ্টিকে এনে একই খেলা খেলতে চাইছে মিঠাই ধারাবাহিক নির্মাতারা। এখন দেখার শেষ পর্যন্ত দর্শকদের আশঙ্কায় ঠিক হয় কিনা। অর্থাৎ মিঠাই কি সত্যি অনুরাগের ছোঁয়ার পথে হাঁটে নাকি নিজেদের মতন করেই স্বতন্ত্রতা বজায় রাখে এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh