বাংলা সিরিয়াল

জ্বরের ঘোরে সোনা কালো মেকাপকরা মিশকাকেই ফুলমা ভাবে! সবটা দেখে সোনার জন্য মিশকাকেই বিয়ে করার সিদ্ধান্ত সূর্যর! ধামাকাদার পর্ব অনুরাগের ছোঁয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া‌। এই ধারাবাহিকে দেখা যায় যে বহু বছর ধরে সূর্য আর দীপার মধ্যে কিছু ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছে মূলত মিশকার কারণে, কিন্তু সেই ভুল বোঝাবুঝি দিনের পর দিন বছরের পর বছর বাড়তে থেকেছে। এই ভুল বোঝাবুঝি কমার বা মেটার কোন নামই নেই। এই ধারাবাহিকে আরো দেখা যায় যে, মিশকা সূর্যকে বুঝিয়েছে যে সূর্য কোনদিনও বাবা হতে পারবে না, তাই দীপা সন্তান সম্ভাবা হলে সূর্যর মনে দীপার চরিত্র সম্পর্কে প্রশ্ন সৃষ্টি হয় কবীর কে নিয়ে সে দীপাকে সন্দেহ করতে থাকে কিন্তু আদতে কবীর আরতি তার মধ্যে ভাই বোনের সম্পর্ক।

এর মধ্যেই দীপা যমজ সন্তানের জন্ম দেয় সোনা আর রূপা কিন্তু সোনার জন্মের খবর দীপা জানতে পারে না, কারণ দীপার অজ্ঞান থাকা অবস্থাতেই সোনাকে নিয়ে চলে যায় লাবণ্য সেনগুপ্ত রেখে আসে সূর্যের কাছে। সূর্য এই মেয়েটিকে অনাথ মেয়ে হিসেবে দত্তক নেয়, সে নিজেও জানে না যে এই সন্তান আসলে তার মেয়ে।

এরপর দীপা শহর ছাড়ে এবং দীপার সাথে থাকা মেয়ে রূপা বড় হয়ে ওঠে। ঘটনাচক্রে দীপার সাথে সোনার আবার দেখা হয় আর রূপার সাথে ডাক্তারবাবুর! এই সময় সোনা দীপাকে ফুল মা বলে ডাকতে শুরু করে।

এরপর জ্বরের ঘোরে সোনা ফুলমা ফুলমা করতে থাকলে একবার দীপা আসে কিন্তু দীপাকে দেখে সূর্য অপমান করে তাড়িয়ে দেয়। এরপর মিশকা সূর্যর মন জয় করবার জন্য নিজে কালো মেকআপ করে সোনার কাছে যায়।জ্বরের ঘোরে সোনা মিশকাকে দীপা ভেবে ফুলমার মতো আচরণ করতে থাকে। এসব দেখে সূর্য ভাবে মিশকাই সোনার যোগ্য মা হবে তাই সে মিশকাকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh