বলিউড

রনং দেহি কঙ্গনা! ‘বাড়িতে ঢুকে মেরে আসবো’! রণবীর কাপুর-আলিয়া ভাটকে, হঠাৎ কেন ক্ষেপলেন বলিউড কুইন?

টুইটার ফিরে পাওয়ার পর থেকেই বেশ স্বমহিমায় কঙ্গনা রানাওয়াত(Kangana Ranawat)। যদিও সোশ্যাল মিডিয়াতে(Social Media) বরাবর একটিভ অভিনেত্রী। এবার নাম না করে চটলেন অভিনেত্রী। রীতিমতো হুঁশিয়ারি দিলেন বলিউড(Bollywood) তারকা দম্পতিকে। বললেন বাড়িতে ঢুকে মেরে আসবেন।

আমি স্টোরিতে এক দীর্ঘ বিবৃতি দিয়ে কঙ্গনা রানাওয়াত অভিযোগ করেন তার ওপর কেউ নজরদারি করছে। বিশেষ করে একটি নাচের স্টুডিওতে তিনি গিয়েছিলেন যেখানে পাপ্পারাজদের খোঁজ পাবার কথাই নয়। অথচ তারা সেখানে পৌছে গিয়েছিল। সকাল সাড়ে ছটার সময় ছবি তোলা হচ্ছে তার এমন অভিযোগ করেছেন অভিনেত্রী। শুধু তাই নয় নির্দিষ্ট কিছু অভিনেতা তাকে সেই খবর দিয়েছেন বলে অভিযোগ করেছেন কঙ্গনা।

কিন্তু কে? কারো নাম না করে কঙ্গনা এক দীর্ঘ পোস্ট লেখেন সোশ্যাল মিডিয়াতে। তিনি লেখেন, ‘ক্যাশানোভা এবং তার স্ত্রী রয়েছে এর নেপথ্যে। সদ্য বাবা-মা হয়েছেন তারা। সে আবার তার স্ত্রীকে প্রযোজক হতে ও মহিলা কেন্দ্রিক ছবি তৈরি করতে বাধ্য করছে। তার মতো পোশাক পরতে বাধ্য করছে’। পাশাপাশি অভিনেত্রে জানিয়েছেন তার ব্যক্তিগত এবং পেশাগত হোয়াটস অ্যাপ চ্যাট ফাঁস করা হয়েছে। কোন অভিনেত্রীর নাম নিয়ে বলিউডের ‘নেপো মাফিয়া’ উল্লেখ করেছেন তিনি। অভিযোগ করেছেন অভিনেতা নাকি একবার তার ওপর জোর খাটাতে গিয়েছিলেন।

এরপরই নেট নাগরিকরা মনে করছেন তিনি আসলে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন। সোমবার আবার নিজের ইনস্টা(Instagram) থেকে জানিয়েছেন কাল থেকে তারা আর কেউ তাকে ফলো করছে না এর পরে তিনি লিখেছেন,’ চঙ্কু মঙ্কুকে বলছি বাছাড়া কখনো কোনো গ্রামের মানুষের পাল্লায় তো পড়নি শুধরে যাও না হলে বাড়িতে ঢুকে মারবো’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh