ভাইরাল

‘কাঁচা বাদাম’এর পর এবার ‘ভাজা বাদাম’! অসাধারণ গান গেয়ে ভাইরাল হলেন জলপাইগুড়ির গুরুপদ, তুমুল ভাইরাল ভিডিও

চলতি বছরের নভেম্বর মাসে গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করার জন্য নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছিলেন বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকর। তিনি বিভিন্ন জায়গায় তার বাইক নিয়ে ঘুরে ঘুরে গান গেয়ে বাদাম বিক্রি করতেন। তবে তিনি শুধু কাঁচা বাদামই বিক্রি করতেন। এমন অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করার জন্য তিনি ভাইরাল হয়েছিলেন নেটিজেনদের মধ্যে। তার এই অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রির ভিডিও কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়, আর তারপর থেকেই ভুবনবাবুর নাম ছড়িয়েছে দেশ-বিদেশে।

সোশ্যাল মিডিয়ায় তিনি জনপ্রিয় হওয়ার পর থেকেই তার ব্যবসার ক্ষতি হয়েছে প্রচুর, সেকথা তিনি নিজেই জানিয়েছেন। তার গান ভাইরাল হলেও তিনি শেষপর্যন্ত কিছুই পাননি এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে। তবে বর্তমানে জানা গেছে, ভুবনবাবু নাকি কোন এক তরুণ সংগীতশিল্পীর হাত ধরে স্টুডিওতে গান রেকর্ডিং করেছেন। তার কাছে গিয়ে অনেক ইউটিউবাররা ভিডিও বানিয়ে শেয়ার করেছেন। এমনকি এক বিদেশি সঙ্গীত পরিচালক তার গান নিয়ে নিজের মতো করে একটি ভিডিও বানিয়েছেন এবং জানিয়েছেন তার থেকে যা আয় হবে তা তিনি ভুবনবাবুর সাথে শেয়ার করে নেবেন। এমনকি টলিউডের প্রথম সারির অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে আর্থিকভাবে সাহায্য করার আশ্বাস দিয়েছেন।

তবে এবার জলপাইগুড়ির গুরুপদ ভাইরাল হয়েছেন ‘ভাজা বাদাম’ গান গেয়ে। তিনি ভুবনবাবুর এই অভিনব পদ্ধতি দেখেই শুরু করেছেন গান গাওয়া, তাতে তার বিক্রি বেড়েছে বেশ কিছুটা তা তিনি নিজেই জানিয়েছেন। তিনি কুড়ি টাকায় বাদাম ভাজা বিক্রি করেন। তিনি শুধুমাত্র ভাজা বাদামই বিক্রি করেন। এবার এই জলপাইগুড়ির ভাজা বাদাম বিক্রেতা গুরুপদ গান দিয়ে বাদাম বিক্রি করার জন্য ভাইরাল হলেন নেটদুনিয়ায় নেটনাগরিকদের কাছে।

Back to top button