বাংলা সিরিয়াল

হঠাৎ করেই ‘উমা’ ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত, অবশেষে সেই কারণ সামনে এলো

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ‘উমা’। খুব অল্প সময়ের মধ্যেই ভিন্ন স্বাদের গল্পের জন্য দর্শক মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও উপরের দিকেই রয়েছে ‘উমা’। এই ধারাবাহিকে রয়েছে একাধিক নামিদামী তারকারা। এতদিন ধারাবাহিকের অন্যতম পজেটিভ চরিত্র ঈশিতার ভূমিকায় দেখা মিলছিল মানসী সেনগুপ্তর। তবে হঠাৎ করেই ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে তার জায়গায় ঈশিতার ভূমিকায় দেখা মিলছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

তবে ধারাবাহিক থেকে মানসী সরে দাঁড়ানোর পর থেকেই অনেক প্রশ্ন উঠেছে দর্শকমহলে। এর আগে জি বাংলারই অন্যতম ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’এ খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। তবে ‘উমা’ ধারাবাহিকে তিনি পজেটিভ চরিত্রেই অভিনয় করেছিলেন। এক্ষেত্রে বলে রাখা ভালো, তার এই ধারাবাহিক থেকে সরে দাঁড়ানোর কারণটাও ইতিবাচক। তিনি নতুন বছরের শুরু থেকে একটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। সেই সূত্রেই কিছুদিনের মধ্যে বম্বে নিবাসী হতে চলেছেন এই অভিনেত্রী। এই কারণবশতই সুশান্ত দাসের ‘উমা’ ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

সম্প্রতি এই সুখবর নিজেই সকলের সাথে ভাগ করে নিয়েছেন মানসী সেনগুপ্ত। খুব শীঘ্রই শশী-সুমিত প্রোডাকশনের হিন্দি সিরিয়ালে দেখা যাবে অভিনেত্রীকে। উল্লেখ্য, এই প্রযোজনা সংস্থার আওতাতেই ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন তার অভিনয় পছন্দ ছিল তাদের। এক সাক্ষাৎকারে মানসী জানিয়েছিলেন, তিনি দুই প্রযোজকের কাছে মুম্বাইতে গিয়ে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তারা তাকে জানিয়েছিলেন সুযোগ তৈরি হলেই তাকে ডাকা হবে। অবশেষে সেই সময় আগত, নতুন বছরে অভিনেত্রীর স্বপ্নপূরণ হতে চলেছে।

সাম্প্রতিক সময়ে টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা ছাড়াও ছোটপর্দার একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা বম্বেতে কাজ করার সুযোগ খুঁজে চলেছেন। এই মুহূর্তে জি টিভির ‘রিশতো কা মানঝা’ ধারাবাহিকটি বাংলা প্রযোজনা সংস্থার হাত ধরেই চলছে। ইতিমধ্যেই এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে টেলিভিশনের পর্দায়। এই ধারাবাহিকে একাধিক বাঙালি অভিনেতা অভিনেত্রীদের দেখা মিলেছে। ক্রুশল আহুজা, ভরত কল, মিশমি বনিকের মতো একাধিক বাঙালি অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করছেন এই ধারাবাহিকে।

Back to top button