টলিউড

১ বছর বয়স হতে না হতে জীবনের প্রথম ভালোবাসা কে খুঁজে নিলো ইউভান! ফাঁস করলেন সুপারস্টার মা শুভশ্রী গাঙ্গুলি

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন ইউভান। তার যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটনাগরিকদের মধ্যে। ছোট থেকেই তার বেড়ে ওঠার প্রতিটি মুহূর্তের ঝলক রাজ ও শুভশ্রী শেয়ার করে নিয়েছেন তাদের অগণিত ভক্ত ও সকল নেটিজেনদের সাথে। বলাই বাহুল্য, এখন ইউভান হাসলেও সেটা খবর হয়ে যায়। কখনো ঢাক বাজাতে আবার কখনো গাড়ির স্টিয়ারিং ধরে গাড়ি চালাতে দেখা যায় এই একরত্তিকে। আবার কখনো মায়ের সাথে খুনসুটিতে মেতে থাকে সে। সেই সব কিছুর ভিডিও শেয়ার হয় সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে বেশ মজা পান নেটিজেনরা।

ছোট থেকেই বল নিয়ে খেলতে বেশ ভালোবাসে এই একরত্তি। আর সেটা লক্ষ্য করার পরেই তার বাবা-মা তার জন্য এনে দিয়েছে একাধিক বল। এর আগেও একবার একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক যেখানে দেখা গিয়েছিল ইউভান ঘরের মধ্যেই খেলা করছে ফুটবল নিয়ে। বল নিয়ে দৌড়ে বেড়াচ্ছে এদিক-ওদিক নিজের মনে। সম্প্রতি আবারও তার ফুটবল খেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে যা মা শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করেছেন নিজেই।

সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন সকলে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রী পুত্র তাদের আবাসনের নীচের একটি ছোটো মাঠে বল নিয়ে দৌড়ে বেড়াচ্ছে। একটা নয় দুটো বল নিয়ে এসে এদিক-ওদিক খেলে বেড়াচ্ছে। আবার খেলার ফাঁকে মাঠের মধ্যে হামাগুড়িও দিয়ে নিয়েছে সে। মাঠের ধারে একটি উঁচু ঢিবির উপর ওঠার চেষ্টা করেছিল কিন্তু শেষপর্যন্ত সফল হতে পারেনি। ফুটবল খেলতে গিয়ে ইউভানের এমন মিষ্টি কান্ডকারখানা দেখে ক্যামেরাবন্দি
না করে থাকতে পারেন নি মা শুভশ্রী গাঙ্গুলী। আর পরে সেই ভিডিওটি শেয়ার করতেই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

প্রায়ই অভিনেত্রী নিজের ছেলের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন যেগুলি ভাইরাল হয় নিমেষে। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী দুজনেই বর্তমানে নিজেদের কাজ নিয়ে যথেষ্ট ব্যস্ত। তবে তার মধ্যেও নিজেদের একরত্তি ছেলের জন্য সময় বার করে নেন তারা। তার সাথে যতটা সম্ভব সময় কাটাতে চান দুজনেই। মা হওয়ার পর নতুন বছরের শুরুতে প্রথম ছবি মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর। যার পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। ইউভান জন্মবার পর এই তারকা দম্পতির এটি প্রথম কাজ, যার জন্য অপেক্ষায় রয়েছেন দুজনেই। সব ঠিকঠাক থাকলে ২১’শে জানুয়ারি মুক্তি পেতে পারে ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘বিসমিল্লাহ’র ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী ‘ডাঃ বক্সী’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ইতিমধ্যেই এই ছবিতে অভিনেত্রীর প্রথম লুক প্রকাশ্যে এসেছে, যা বেশ পছন্দ হয়েছে তার ভক্তদের পাশাপাশি সকল নেটিজেনদেরও।

Back to top button