বলিউড

মেয়ের বয়সী অভিনেত্রী ফতিমাকে বিয়ে করছেন আমির খান! ‘আমি মেনে নিতে পারছিনা’, বাবার তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন আমির-কন্যা ইরা

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দীর্ঘ দাম্পত্য জীবন শেষ করে বিচ্ছেদের সিদ্ধান্ত অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বলিউড অভিনেতা আমির খান এবং তার তৎকালীন স্ত্রী কিরণ রাও। প্রসঙ্গত বহুদিন ধরেই ‘দঙ্গল’ সিনেমা খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমির খানের পরকীয়ার গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডের অন্দরে।

তবে স্ত্রী কিরণ রাওকে ডিভোর্সের সময়ও সে ব্যাপারে কোনো কথা বলেননি আমির। তবে এবার জানা যাচ্ছে খুব শীঘ্রই ফতিমার সঙ্গে সম্পর্ককে সীলমোহর দেবেন অভিনেতা। তবে তার আগেই গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন আমির খানের মেয়ে ইরা খান।

প্রসঙ্গত অভিনেত্রী ফতিমার সঙ্গে আমির খানের বয়সের পার্থক্য অনেকখানি। যে কারণে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় বেশ সমালোচিত হতে হয়েছিল অভিনেতাকে। এবার আমির-কন্যা জানালেন যে বাবার এই তৃতীয় বিয়ে কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। পাশাপাশি প্রায় সমবয়সী ফতিমার সঙ্গে বাবা আমির খানের বিয়ের কথা শুনে যারপরনাই হতাশ ইরা।

ইতিমধ্যে শোনা গিয়েছিল সকলকে লুকিয়ে ফতিমাকে বিয়ে করে ফেলেছেন আমির খান। তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে অভিনেতা তার আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন অভিনেত্রী ফতিমাকে।

Back to top button