ভাইরাল

এবার বলিউডে ভাইজানের সঙ্গে গলা মেলালেন রানাঘাটের রানু মন্ডল? ভাইরাল ভিডিওর সত্যতা জানুন

বর্তমানে রানু মন্ডল সকলের কাছে দারুন ভাইরাল এবং জনপ্রিয়। রানাঘাট স্টেশন থেকে মুম্বাই অব্দি যাত্রার কথা সকলেই জানেন। সাম্প্রতিক রানু মন্ডল সালমান খানের সঙ্গে গান করলেন। সম্প্রতি এই খবরটি চারিদিকে ছড়িয়ে পড়েছে আর এই খবর শোনার পরে সকলের মনে প্রশ্ন জেগেছে। তবে কি হিমেশ রেশমির পর এবারে সালমান খানের সঙ্গে স্ক্রিনে দেখা যাবে রানু মন্ডল কে। এই বিষয় নিয়ে কেউ কোনো মন্তব্য না করলেও সম্প্রতি পুরো বিষয়টি পরিস্কার হয়েছে।

একদিন হঠাৎ রানাঘাটের স্টেশন থেকে রানু মন্ডল এর একটি গানের ভিডিও ভাইরাল হয়ে যায়। রানাঘাট স্টেশনে গান করেই ভিক্ষা করতেন রানু মন্ডল এবং সেই টাকা দিয়ে তার সংসার চলত। তিনি সেরকমই গানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে এবং নজরে আসে। বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক এবং সুরকার হিমেশ রেশমির। তারপরই রানু মন্ডল এর ভাগ্য পাল্টে যায়। মুম্বাইতে গিয়ে হিমেশ রেশমির সঙ্গী গানের রেকর্ড করেন তারপর সেই গান সারা ভারতবর্ষে জনপ্রিয়তা পায়।

এরপর তার অতিরিক্ত দম্ভ এবং মানসিক কিছু অসুস্থতার কারণে তিনি তার সমস্ত প্রশংসা খ্যাতি হারান। আবারো নিজের রানাঘাটের বাড়িতে ফিরে আসেন। এরপর যে কোন গান বেরোলেই রানু মন্ডল এর গলায় সেই গান শোনা গিয়েছে। অনেক সময় সেগুলির হাসির পাত্র হয়ে উঠেছে নেটিজেনদের কাছে আবার অনেকের থেকেই তিনি প্রশংসা পেয়েছেন। এবারে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে যুগলবন্দীতে গান করলেন ইমরান-পড়শী এই খবরটি শোনার পর এই সকলের চক্ষু চড়কগাছ।

এরপর নানান প্রশ্ন উঠে আসে দর্শকদের মনে কিন্তু অবশেষে জানা যায় আসল সত্যিটা ইনস্টাগ্রামে মোহিত সেক্সেনা নামের এক যুবক হাসির ভিডিও বানান। তিনিই সালমান খানের একটি মিউজিক ভিডিও এবং রানু মণ্ডলের ‘তেরি মেরি’ র ভিডিও দুটো মার্চ করে দিয়ে রেট্রো গান ‘পাগলী ও পাগলী’ গানটি জুড়ে দেন। সুতরাং বুঝা যাচ্ছে পুরো ভিডিওটি মজার ছলেই বানানো হয়েছে আসলে সালমান খান এবং রানু মন্ডল একসঙ্গে কোন গান রেকর্ড করেন নি।

 

View this post on Instagram

 

A post shared by MOHIT SAXENA 🙇 (@realfascinated)

Back to top button