বাংলা সিরিয়াল

‘পুলিশ অফিসার রুদ্রদা ঠুঁটো জগন্নাথের মতো দাঁড়িয়ে আছে যা কিছু সমাধান সব করছে হল্লা পার্টি! এই বিষয়টা ভীষণ অসহ্য লাগছে এবার!’ মিঠাইয়ের ট্র্যাক নিয়ে ভীষণ বিরক্ত নেটিজেনদের একাংশ!

জি বাংলার মিঠাই ধারাবাহিকের টিআরপি কমার পিছনে বেশিরভাগ ভক্ত মনে করেন সাম্প্রতিক কালের ট্রাক দায়ী। এক সময় কার বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই যে বঙ্গ সেরার আসন হারানোর সাথে সাথে নিজেদের স্লটটাও হারিয়েছে তার জন্য মিঠাই ধারাবাহিকের গল্প দায়ী বলে মনে করছেন অনেকেই। সাম্প্রতিক কালের ট্র্যাক নিয়ে দর্শকরা বেশ চটে গিয়েছেন। ওয়ান এন্ড ওনলি প্রমিলা লাহাকে তারা ঠিক হজম করতে পারেন নি।

অন্যদিকে ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে আসা আদিত্য আগারওয়ালকেও সেই ভাবে দেখানো হয় নি। মিঠাই পরিবারের মূল যে জায়গা পারিবারিক বন্ডিং সেটাও সেই ভাবে দেখানো হয় নি। তাই সাম্প্রতিক কালের ট্র্যাকটি দর্শকদের খুব একটা মনে ধরেনি। আর তার ফল অবিশ্বাস্য রকম ভাবে ফলেছে টি আর পি তে। ৬.৬ টিআরপি পেয়ে মিঠাই বঙ্গ সেরা পাঁচটি ধারাবাহিকের মধ্যে একদম শেষের স্থান অর্থাৎ পঞ্চম স্থান অধিকার করেছে, কিন্তু মিঠাইকে এই স্থানে দেখে ভক্তরা খুশি হন নি। বেঙ্গল টপার থেকে ছিটকে যাওয়ার কারণ হিসেবে তারা বলছেন, ইদানিংকালে মিঠাইয়ের গল্প বড্ড বেশি একঘেয়ে হয়ে গেছে।

ঘুরে ফিরে সেই একই গল্প দেখানো হচ্ছে। মনোহারায় আবার ফিরে আসার পরে মোদক পরিবারের সবাই ছদ্মবেশ ধরেছে। রাজস্থানী পুরুষ মহিলার সাজে সেজে উঠেছে হল্লা পার্টি। রুদ্র দা একজন পুলিশ অফিসার হয়েও কীকরে এই পুরো বিষয়টিতে সায় দিলো। নিজের বৌকে ই বা কিভাবে পাঠিয়ে দিল শত্রুর বাড়িতে? আর কেন নিজে একজন অ্যাসিস্ট্যান্ট
পুলিশ কমিশনার হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে দর্শকের মত সবটা দেখছে সেটা বোঝা যাচ্ছে না। আর এই পুরো ঘটনায় পুলিশ ফোর্স কে ভীষণ অযোগ্য লাগছে আর সমস্ত কিছু সমাধান করছে মনোহরার লোকজন! যা দেখে দর্শকরা সত্যি বিরক্ত হয়ে উঠেছেন!

Back to top button