ভাইরাল

কথা রাখলেন ছোটপর্দার উচ্ছেবাবু! মহিলা অনুগামীদের হাতে পায়েস, পুজোর প্রসাদ খেয়ে জন্মদিন পালন করলেন অভিনেতা আদৃত রায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেতা আদৃত রায়। প্রসঙ্গত এর আগে বড় পর্দায় কাজ করলেও ‘মিঠাই’ ধারাবাহিক তাকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তা আকাশছোঁয়া। যে কারণে অনুগামীদের পাল্টা কৃতজ্ঞতা জানাতে নিজের জন্মদিন তাদের সঙ্গে ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুগামীদের জানিয়েছিলেন তার জন্মদিনের দিন ‘মিঠাই’ ধারাবাহিকের শুটিং স্থল অর্থাৎ ভারত লক্ষ্মী স্টুডিওর দরজা খোলা থাকবে সকলের জন্য। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা গেল কথা রেখেছেন অভিনেতা। নিজের জন্মদিন তিনি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। পাশাপাশি মহিলা অনুগামীদের আনা পায়েস এবং পূজার প্রসাদ খেয়ে জন্মদিন পালন করতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে।

প্রসঙ্গত তার এই কর্মকাণ্ড এদিন মন জয় করে নিয়েছে নেটিজেনদের। কমেন্টের মাধ্যমে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন বড় অভিনেতা হওয়া সত্ত্বেও যেভাবে সকলের সঙ্গে মাটির মানুষ হয়ে মিশে যান আদৃত, তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি এদিন অভিনেতার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া ভরে উঠতে দেখা গিয়েছে অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

Back to top button

Ad Blocker Detected!

Refresh