বাংলা সিরিয়াল

TRP তে সব সিরিয়াল কে হারাতে ৩ মাস পর আবারো স্টার জলসার পর্দায় নতুন প্রজেক্ট নিয়ে ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী

বিগত তিনমাস আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ শেষ হয়েছে। তারপর থেকে আর ছোট পর্দায় দেখা যায়নি অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। বামাক্ষ্যাপার চরিত্রে সব্যসাচীর দুর্দান্ত অভিনয় দর্শকের হৃদয় ছুঁয়ে গিয়েছিল। তবে দর্শকেরা তাদের প্রিয় অভিনেতা কে টেলিভিশনের পর্দায় দেখতে না পেয়ে মুড়িয়ে পড়েছেন এবং আবার কবে টেলিভিশনের পর্দায় সব্যসাচীকে দেখতে পাবেন তার জন্য দিন গুনছেন। বর্তমানে স্টার জলসার সঙ্গে কন্ট্রাক্ট এ রয়েছেন সব্যসাচী যার ফলে কোন চ্যানেলের সঙ্গে আর কাজ করতে পারবেন না তিনি।

তবে সব্যসাচী খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরবেন এই আশ্বাস দিয়েছেন দর্শকদের। খুব শীঘ্রই চ্যানেলের সঙ্গে আবারও নতুন প্রজেক্টে কাজ করতে দেখা যাবে তাকে। তবে এখনই নতুন প্রজেক্ট এর নাম ফাঁস করতে পারবেন না তিনি। চ্যানেলের সঙ্গে সমস্ত কথাবার্তা হয়ে গিয়েছে বলেই জানিয়েছেন অভিনেতা।

কিছুদিন আগেই সব্যসাচী সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্ট শেয়ার করেছিলেন দর্শকদের উদ্দেশ্যে সেখানে তিনি লেখেন ‘এযাবৎ কত সিরিয়াল যে শুরু হয়েছে আর কতই যে শেষ হয়েছে, তা খোদাই জানেন। ২০১৫ সাল থেকে আমার নিয়মিত স্টুডিওপাড়ায় যাতায়াত, টালিগঞ্জ মোড়ের মাথায় যে আমি আজ অবধি কতগুলো ধারাবাহিকের হোর্ডিং পাল্টাতে দেখেছি তা নিজেই গুনে শেষ করতে পারবো না। আসলে সময়ের সাথে হোর্ডিং পাল্টায়, মুখ এক থাকলেও পরিচয় পাল্টায়, পুরোনো পোস্টার ছিঁড়ে নামিয়ে নতুন পোস্টার সাঁটা হয়। আমার বেলুড়ের বাড়ির ছোট্ট ঠাকুর ঘরে আমার পাম্মার জিম্মায় ওরা থাকবে। তাদের যথাযথ মর্যাদা পাম্মার কাছেই পাবে বলে আমার ধারণা। কারণ কাল থেকে আমি শুধুই সব্যসাচী।’

Back to top button