বাংলা সিরিয়াল

‘খড়ির পাশে এবার দাঁড়ালো ঋদ্ধির মা মঞ্জিরা’! ‘একি ভোল বদল’ ‘গাঁটছড়া’ দেখে চমকে গেলেন দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। সোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার বাংলা সেরা ধারাবাহিক ‘মিঠাই’কে টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরিয়ে দিয়ে বাংলার এক নাম্বার ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী প্রথম থেকেই ধারাবাহিকের নায়িকা খড়ির বিরুদ্ধাচরণ করতে দেখা দিয়েছে তার শাশুড়ি মঞ্জিরাকে। তবে ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে সকলকে চমকে দিয়ে এবার পুত্রবধূর পাশে দাঁড়াতে দেখা যাবে মঞ্জিরাকে।

প্রসঙ্গত এই মুহূর্তে বিভিন্ন ষড়যন্ত্রের জালে খড়িকে ফাঁসানোর জন্য উঠে পড়ে লাগতে দেখা গিয়েছে রাহুল থেকে শুরু করে ধারাবাহিকের আরও একাধিক নেতিবাচক চরিত্রকে। তবে শাশুড়ি তার পাশে দাঁড়ানোয় খড়ি অনেকটাই জোর পাবে বলে মনে করছেন দর্শকরা। তবে কি কারণে হঠাৎ মঞ্জিরার এই ভোলবদল, সে প্রশ্ন তুলে ধরতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

এদিন অনুগামীরা কমেন্টের মাধ্যমে জানিয়েছেন এভাবেই যদি স্বামী এবং শাশুড়িকে খড়ি পাশে পায়, তাহলে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রদের ষড়যন্ত্র ফাঁস করতে সক্ষম হবে সে। পাশাপাশি এবার ধারাবাহিকের গল্প অন্য কোন দিকেও মোড় নিতে পারে, এমনটাই মনে করছেন দর্শকদের একটি বড় অংশ।

Back to top button