বাংলা সিরিয়াল

পরকী;য়ার গল্প লিখেই বাজিমাত, সেরা বঙ্গ নারীর পুরস্কার পেলেন লীনা গঙ্গোপাধ্যায়! ‘কি অবদান আছে ওনার?’, সোশ্যাল মিডিয়া উত্তাল ক্ষুব্ধ দর্শকের প্রশ্নে

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় চিত্রনাট্যকার হলেন লীনা গঙ্গোপাধ্যায়। বাংলার যে সমস্ত ধারাবাহিকগুলি এই মুহূর্তে টিআরপি তালিকার বেশ ভালো স্থান দখল করে আছে সেই ধারাবাহিক গুলির অধিকাংশেরই গল্প লেখার দায়িত্বে রয়েছেন তিনি। পাশাপাশি মহিলা কমিশনের চেয়ারপার্সন হিসেবেও দায়িত্ব পালন করতে দেখা যাচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়কে। তবে এবার এক বেসরকারি সংস্থার তরফে তার হাতে সেরা বঙ্গনারীর পুরস্কার তুলে দেওয়া নিয়ে চাঞ্চল্য পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এই জনপ্রিয় চিত্রনাট্যকার মোটেই ওই পুরস্কারের যোগ্য অধিকারী নন। প্রসঙ্গত ইতিমধ্যে একাধিক বার ‘অসুস্থ’ চিত্রনাট্য লেখার জন্য অভিযোগে অভিযুক্ত হতে দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়কে। নেটিজেনদের একটি বড় অংশ বারংবার অভিযোগ তুলেছেন লেখিকা তার সব ধারাবাহিকেই পরকীয়া এবং সাংসারিক ষড়যন্ত্রকে প্রাধান্য দেন।

দর্শক সুস্থ গল্প দাবি করলেও তিনি তা লেখেন না এমনটাই অভিযোগ তার বিরুদ্ধে। ফলস্বরূপ তিনি সেরা বঙ্গনারীর পুরস্কার পেতেই ক্ষোভে ফেটে পড়তে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। কমেন্টের মাধ্যমে কেন লীনা গঙ্গোপাধ্যায় এর হাতে এই পুরস্কার তুলে দেওয়া হলো এবং তার কি অবদান রয়েছে সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে তাদের। সব মিলিয়ে এই মুহূর্তে লেখিকার পুরস্কার লাভ নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

Back to top button