টলিউড

‘দেব-জিৎ একসঙ্গে সিনেমা করবে কিনা জানিনা, ওদের ইগো বড়ো হয়ে গেছে’! প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে বসলেন পরিচালক রাজ চক্রবর্তী

সম্প্রতি টলিউডের ভবিষ্যৎ নিয়ে আলোচনায় মেতে উঠতে দেখা গিয়েছিল টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং ইউটিউবার অরিত্র কে। সেখানেই ‘দুই পৃথিবী’ সিনেমার মতো আবারও টলিউড সুপারস্টার দেব এবং জিৎকে একসঙ্গে অভিনয় করতে দেখতে পাওয়া সম্ভব কিনা, সেই প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করে বসতে দেখা গেল রাজ চক্রবর্তীকে। এদিন তিনি জানিয়েছেন বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর জন্য আবারও বড় পর্দায় একসঙ্গে কাজ করতে আসা উচিত দেব এবং জিৎ এর।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন দেব এবং জিৎকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য সব সময় মুখিয়ে থাকেন দর্শকরা এবং তাদের মাধ্যমেই দর্শক আবার হলমুখী হবেন বলে জানিয়েছেন রাজ। এমনকি সেই সিনেমাটি পরিচালনা করতেও রাজি আছেন বলে জানিয়েছেন পরিচালক। তবে দেব ও জিৎ রাজি হবেন কিনা, সে ব্যাপারে সন্দেহ প্রকাশ করে তিনি জানিয়েছেন এখন দুজনেই বড় মাপের অভিনেতা হয়ে উঠেছেন।

যে কারণে হয়ত তাদের মধ্যে ইগোর লড়াই দেখতে পাওয়া যেতে পারে। তবে সবকিছু ভুলে তারা যদি আবার এগিয়ে আসেন তাহলে বাংলা সিনেমারই আখেরে লাভ হবে বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে। এদিন তার বক্তব্যকে সমর্থন করেছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button