ভাইরাল

‘এসব ইগোর লড়াই বন্ধ হোক’, সিনেবাপ-কিরণ দত্তের লড়াইয়ে ঢুকলেন ইউটিউবার গৌরব! সঙ্গে প্রকাশ্যে আনলেন সিনেবাপ মৃন্ময়ের কুকীর্তি

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল বাংলার একাধিক জনপ্রিয় ইউটিউবারদের। সেই তালিকায় ছিলেন কিরণ দত্ত থেকে শুরু করে গৌরব তপাদারের মত জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটররা। তবে তার পর থেকেই তীব্র চাঞ্চল্য পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ আরেক জনপ্রিয় বাঙালি ইউটিউবার সিনেবাপ ওরফে মৃন্ময় দাস জি বাংলা কর্তৃপক্ষের বিরুদ্ধে পক্ষপাতিত্ব করার অভিযোগ তুলেছিলেন।

পাশাপাশি ওই পর্বে যে সমস্ত প্রতিযোগীরা উপস্থিত হয়েছিলেন তারা জি বাংলা কর্তৃপক্ষকে তেল দিয়ে সুযোগ আদায় করে নিয়েছিলেন বলে দাবি করতে দেখা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য এর পর পাল্টা আসরে নামতে দেখা যায় ইউটিউবার কিরণ দত্তকে। ভিডিওর মাধ্যমে মৃন্ময় দাস এর বিরুদ্ধে নানা অভিযোগ এনেছিলেন তিনি। পাশাপাশি ‘দাদাগিরি’তে যাওয়ার সুযোগ পাননি বলেই এ ধরনের অভিযোগ তুলে ধরছেন বলে পাল্টা অভিযোগ জানাতে দেখা গিয়েছিল কিরণ দত্তকে। এবার এই লড়াইয়ে ঢুকতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবার গৌরবকে।

এদিন তিনি জানিয়েছেন ইগোর লড়াই শেষ করে এই পারস্পরিক আক্রমণ বন্ধ করা উচিত। কারণ এর ফলে সকলে মজা নিচ্ছেন বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। তবে তেল দিয়ে জি বাংলা ‘দাদাগিরি’র সুযোগ পাওয়া মন্তব্যের বিরোধিতা করতে দেখা গিয়েছে গৌরবকেম তিনি জানিয়েছেন যোগ্যতার ফলেই এই মঞ্চে উপস্থিত হতে পেরেছিলেন তারা।

Back to top button