ভাইরাল

বডি আর্ট করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা, তাঁর মোহময়ী রূপের আবেদনে মত্ত নেট পাড়া! কিন্তু তারই মাঝে নজর কাড়লো শ্রীলেখার একটি ছোট্ট জিনিস, কিন্তু এটির মানে কি জানেন?

শ্রীলেখা মিত্র, টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের সাহসী চরিত্রের জন্য বেশ ভালো রকম পরিচিতি পান তিনি। টলিউডের যেমন সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। ঠিক তেমনি বাস্তব জীবনেও সোজাসাপ্টা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। বরাবরই নিজের সোজাসাপ্টা কথার জন্য শিরোনামে থাকেন সংবাদের। সেই কারণেই নেট দুনিয়াতে চর্চার শিরোনামে থাকেন অভিনেত্রী। সব সময়ই যে নিজের সাহসী চরিত্রের জন্য ফ্রন্টে থাকেন তাও কিন্তু নয়। নিজের স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশন সেন্স এর জন্য বেশ জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি শ্রীলেখার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যে মেহেন্দি দিয়ে সারা পিঠে কলকা করা আছে। এগুলিকে বর্তমানে বলা হয় বডি আর্ট বা বডি পেইন্টিং। বলতে গেলে বডি আর্টে মেতেছেন শ্রীলেখা। এই ছবিতে দেখা যাচ্ছে উন্মুক্ত পিঠে চুলে খোপা বেঁধে আছেন তিনি। আর মেহেন্দি দিয়ে আঁকা হয়েছে তাঁর ব্লাউজ। অভিনেত্রীর এই বডি আর্ট করেছেন রুপটান শিল্পী অমিত মিস্ত্রি। এই বডি আর্ট নিয়ে রবীন্দ্র সরোবর পার্কে ঘুরে বেড়িয়েছেন শ্রীলেখা নিজেই। নিজের সাহসী ভঙ্গিমা দেখাতে হরদম প্রস্তুত তিনি।

বর্তমানে আমরা প্রায়শই ইন্টারনেটে বডি আর্ট বা বডি পেইন্টিং দেখতেই পাই। যদিও আমাদের দেশীয় বডি আর্ট নিয়ে তেমন ভাবে চর্চা হতে প্রায় দেখাই যায় না। এসবের মধ্যে জনপ্রিয় অভিনেত্রীর এই স্টাইল বেশ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যায় আমাদের ভারতের এর আগেও বডি আর্টের চল ছিল। তাইতো এটি কে একটি শৈল্পিক ফ্যাশন হিসেবেও দেখা যেতে পারে।

সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথেই অল্প কিছুক্ষণ সময়ের মধ্যেই আগুনের মতো ছড়িয়ে পড়ে। আর শ্রীলেখার ভাইরাল হওয়া এই ছবিতে দেখতে পাওয়া যায় অভিনেত্রীর ঘাড়ের কাছে একটি ট্যাটু। তাতে হিন্দিতে লেখা রয়েছে অভিনেত্রী নামের প্রথম অক্ষর ‘ শ্রী’। কিন্তু আমাদের মধ্যে হয়তো অনেকেই জানিনা যে এই ট্যাটুকেই আদ্যিকালে বলা হতো উল্কি। এছাড়াও অভিনেত্রী নিজেই বলেন যে তার পিঠে আরও একটি ট্যাটু আছে। সেটা একটু করা হয়েছে পিঠের ডান দিকে। আর সেই ট্যাটুর অর্থ হলো ‘ শক্তি’।

 

Back to top button