বাংলা সিরিয়াল

নবাব নন্দিনীর বিয়ে হচ্ছে না ইষ্টিকুটুম পার্ট টু হচ্ছে? নবাব নন্দিনীর প্রোমো দেখে প্রশ্ন করছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনী। এই ধারাবাহিকে দেখা যায় যে, এস আর কে পুরোপুরি দেউলিয়া হয়ে যায় আর তখন বাবা সর্বস্বান্ত হয়ে গেলে নন্দিনী সিটি গোল্ডের গয়না পড়ে বিয়ের পিঁড়িতে বসে। কিন্তু বিয়ের আসরে তাকে যথেচ্ছ পরিমানে অপমানিত হতে হয় এবং তার হবু বর কিছুই বলে না তখন সে এই বিয়ে ভেঙে দেয় আর এরপর ব্যাংকের লোক আসে বাড়ি নিলামে ওঠাতে- এই সবটা দেখে এস আর কে মারা যায়।

এস আর কের মৃত্যুর পর চাকরি খুঁজতে নন্দিনী হাজির হয় কমলিকার কাছে। কমলিকা নবাবের বৌদি। এরপর নবাব নন্দিনীর মধ্যে সমানে সমানে টক্কর লেগে থাকে। নন্দিনীকে শিক্ষা দিতে গিয়ে নন্দিনীর পিছু করলে নন্দিনী পড়ে যায় এরপর নন্দিনীকে কোলে করে তুলে নিয়ে হাসপাতালের বদলে ভুল করে অ্যাবরশন ক্লিনিকে নিয়ে চলে যায় নবাব।

নবাব নন্দিনীতে সাম্প্রতিক কালে যে, প্রোমো দিয়েছে সেখানে দেখানো হচ্ছে যে, নন্দিনীর কিডন্যাপ হওয়া আটকাতে গিয়ে ফেঁসে যায় নবাব। নন্দিনী তাকেই ভুল বুঝে আর বলে, কাল রাত্রে আপনি আমাকে এট্যাক করেছিলেন সেটা না পেরে আজ সকালে আবার! নবাব কিছুতেই বুঝিয়ে পারে না যে সে এ কাজ করেনি। শেষমেষ বিমলের স্ত্রী গীতা বলে সে কোন মতেই নন্দিনীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবে না, নন্দিনীকে নবাব কে বিয়ে করতে হবে। এরপর দেখা যায় নবাব নন্দিনীকে বিয়ে করছে। আসলে এই সবটাই গীতার ষড়যন্ত্র আর এই গীতার ষড়যন্ত্রতেই নবাব নন্দিনীকে এক পিঁড়িতে বসতে হলো আর নবাবের বাড়িতে হলো গৃহলক্ষ্মীর গৃহপ্রবেশ।

এই এপিসোড থেকে সবাই বলছেন যে, এমনটাই ইষ্টিকুটুম ধারাবাহিকেও হয়েছিলো, নবাব নন্দিনী যেন ইষ্টিকুটুমের পার্ট টু!

Back to top button