বাংলা সিরিয়াল

গ্রামের সবাই মিলে একজোট হয়ে গ্রামে বন্যা আসা আটকাবে মিনু! ক্যানিংয়ের মিনুর প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ক্যানিংয়ের মিনু’। এই ধারাবাহিকে ঐক্যবদ্ধ লড়াইয়ের গল্প দেখানো হয়।‌ কিছুদিন আগে কালার্স বাংলায় একটি প্রোমো রিলিজ করে, যেখানে দেখানো হয় যে, ‘ক্যানিংয়ের মিনু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে আছেন দিয়া বাসু।

দিয়া বাসু এর আগে জি বাংলার জীবন সাথী ধারাবাহিকের প্রিয়ম চরিত্রে কাজ করেছেন। এই ধারাবাহিক তাকে দেখা যাচ্ছে সে এমন একজন মেয়ে যে সকলের সমস্যার সমাধান করে। হয়তো একজন ছেলে এসে বলল যে, সে ভিন্ন জাতের মেয়েকে ভালোবেসেছে এবং সেই কারণে তাদের বাবা গুন্ডা পাঠিয়েছে তাদের মেরে ফেলবার জন্য তখন মেনু উঠে পড়ে এবং এই অন্যায়ের প্রতিবাদ করে গুন্ডাদেরকে সে মেরে ভাগিয়ে দেয়। কিন্তু একা নয়, সবাই মিলে ঐক্যবদ্ধভাবে লড়াই করে সে। এরপর সে স্লোগান দেয় একসাথে হলে সমস্ত লড়াইয়ে টিকে থাকা সম্ভব।

এর পরের‌ প্রোমোতে দেখা যায় যে, এই মিনু মুখ্যমন্ত্রীর বাড়িতে কাজ করে আর মুখ্যমন্ত্রী তাকে বলে যে এই মিনু একদিন বিরাট বড় জন নেত্রী হবে। তখন মিনু তার ভবিষ্যতে জননেত্রী হওয়ার কথা ভাবতে থাকে। এরপর সম্প্রতি মিনুতে একটি প্রমো দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, গ্রামে জল ডুকছে আর সেই জল ঢুকলে গোটা গ্রাম ভেসে যাবে। কী করে গ্রাম ভেসে যাওয়া আটকাবে মিনু?

তখন মিনু সকলকে বুদ্ধি দেয় যে, সবাই মিলে সিমেন্টের বস্তা নিয়ে সেখানে ফেলতে থাকো। তারপর দেখা যায় সিমেন্টের বস্তা গুলো যার সে আটকাতে এসেছে তখন মিনু তাকে বোঝায় গ্রাম সবার সম্পত্তি। গ্রামকে বাঁচাতে গেলে এটা করতেই হবে। এইভাবেই ঐক্যবদ্ধ হয়ে সমাজ বদলের ডাক দিচ্ছে মিনু।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button