টলিউড

এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনার

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘ কয়েক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একের পর এক হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। বর্তমানে যদিও ছবির সংখ্যা কমিয়ে দিয়েছেন। কিন্তু তাও তার জনপ্রিয়তা কমেনি। তাও হামেশাই খবরের শিরোনামে উঠে আসে অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়ে বেশ। বর্তমানে তিনি বেশিরভাগ সময়ই ফটোশুটের মাধ্যমে ধরা দেন সোশ্যাল মিডিয়াতে। মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ছবি, ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন।

নিজেকে সুস্থ এবং ফিট রাখতে সবসময় জিম স্বাস্থ্য চর্চা করে থাকেন অভিনেত্রী। নিয়মিত জিমে যান নিজেকে ফিট এবং অ্যাক্টিভ রাখেন। কয়েকদিন আগে অভিনেত্রীর জিম ট্রেনার অভিনেত্রীর একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে অভিনেত্রীকে জিম করতে দেখা গিয়েছে।

এর পাশাপাশি দারুন ঘুরে বেড়াতে ভালোবাসেন শ্রাবন্তী। সময় সুযোগ পেলে হামেশাই ছুটে যান সমুদ্র থেকে পাহাড়, পাহাড় থেকে জঙ্গল যে কোন প্রান্তে। সম্প্রতি থাইল্যান্ড থেকে ঘুরে এসেছেন অভিনেত্রী। সেখানে বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টে। সঙ্গী ছিল তার ছেলে অভিমন্যু এবং ছেলের প্রেমিকা দামিনী ঘোষ। নিজের হবু বৌমার সাথে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। দুজনকে পাশাপাশি দেখলে মনে হয় যেন দুই বন্ধু। শ্রাবন্তীকে দেখে বোঝার উপায় নেই তিনি চল্লিশের একদম দোরগোড়ায়।

হামেশাই নিজের বিবাহবিচ্ছেদ এবং বহুবিবাহের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় চলে আসেন শ্রাবন্তী। তিন তিনবার বিবাহ করে তিনবারই বিচ্ছেদ হওয়ার জন্য তাকে নিয়ে সমালোচনা এবং ট্রোল করা হয়। যদিও এখনও নিজের তৃতীয় স্বামী সঙ্গে পুরোপুরি ভাবে বিচ্ছেদ হয়নি তার। এর মধ্যে অভিনেত্রীর অন্য আরেক পুরুষের সঙ্গে অভিনেত্রীর নাম জড়িয়েছে। জনপ্রিয় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার নাকি বিশেষ সম্পর্কও রয়েছে। তার সঙ্গে নাকি দুবাই থাইল্যান্ড সব জায়গাতে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। কিন্তু শ্রাবন্তী বারবারই বলেছেন তিনি এবং অভিরুপ খুবই ভালো বন্ধু এর বেশি আর কিছুই নয়। কিন্তু নেটিজেনরা তা মানতে নারাজ।

Back to top button