বাংলা সিরিয়াল

‘বয়কট রান্নাঘর’! সুদীপা চ্যাটার্জির অহংকারী মনোভাবের জন্যই জি বাংলার শো রান্নাঘরের সঞ্চালিকা জায়গা থেকে সরিয়ে দেওয়া হচ্ছে তাকে?

জি বাংলার অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো হলো রান্নাঘর। এক দুই বছর নয় দীর্ঘ বেশ কয়েক বছর ধরে জি বাংলার পর্দায় এই শো হয়ে আসছে। আর এই শো তে দীর্ঘ কয়েক বছর ধরেই সঞ্চালিকার জায়গা দখল করে রয়েছেন সুদীপা চ্যাটার্জি। রান্নাঘর এবং সুদীপা চ্যাটার্জির যেন একে অপরের পরিপূরক। তিনি না থাকলে যেন রান্না ঘর ঠিক জমজমাট হয় না। তবে শেষ কয়েকদিন ধরে অভিনেত্রী নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন। অভিনেত্রীকে নিয়ে সকলের সমালোচনা এবং কটুক্তি করছেন। সম্প্রতি যেই ঘটনাটা ঘটেছে তা একেবারেই মেনে নিতে পারেনি সাধারণ জনতা। যার ফলে বিতর্কের মুখে পড়েছেন তিনি।

সম্প্রতি কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া সুদীপা চ্যাটার্জী একটি পোস্ট শেয়ার করেন যেখানে লেখা ছিল “যে ডেলিভারি বয়রা কেন অর্ডার দিতে আসার আগে তাকে ফোন করবে? তিনি কি দারোয়ান যে তিনি দরজা খুলে তাদের জন্য দাঁড়িয়ে থাকবেন।” পোস্ট করা মাত্রই বিতর্কের মুখে পড়েন তিনি। ডেলিভারি বয়ের সঙ্গে এই ধরনের দুর্ব্যবহার মেনে নিতে পারেনি কেউই। কিন্তু যখন সকলেই এই পোস্টটি ঘিরে বিতর্ক তৈরি করেন তখনই ওই পোস্টটি ডিলিট করে দেন সুদীপা। কিন্তু তাতে কোন লাভ হয়নি। বিতর্ক তাতেও থামেনি। এরপরে জনপ্রিয় শিশু শিল্পী অরিত্রের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন সুদীপা।

জি বাংলার TRP তালিকা প্রকাশ হয়েছে। আর সেই তলিয়ে সব থেকে কম রেটিং পয়েন্ট দেখা গিয়েছে রান্নাঘরের। আর এই ঘটনার জন্য দর্শকেরা সুদিপাকে দায়ী করছে। তার অহংকারী মনোভাবের জন্যই রান্নাঘর কেউ দেখতে চাইছে না বলেই দাবি একাংশ নেটিজেনদের। এই সপ্তাহে রান্নাঘরের TRP রেটিং ১.৩। সব থেকে পিছনে পড়ে রয়েছে রান্নাঘর। আর তাই নেটিজেনদের একাংশ রান্নাঘর বয়কটের দাবি করেছেন। তাই এবার চ্যানেলের কর্তৃপক্ষর থেকে বড় রকম সিদ্ধান্ত নেয়া হয়েছে।

চ্যানেলের টিআরপি তালিকা এবং শো এর উপর যাতে কোনো রকম কোনো বাজে প্রভাব না পড়ে তার জন্যই সুদীপা চ্যাটার্জিকে রান্নাঘর থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। তার পরিবর্তে আসতে চলেছেন অপরাজিতা আঢ্য। যিনি এর আগেও রান্নাঘরের কয়েকটি পর্বের দায়িত্ব সামলেছেন। যদিও এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষর থেকে কোন সঠিক সিদ্ধান্ত জানানো হয়নি। কিন্তু শোনা যাচ্ছে এবার নাকি রান্নাঘর এর জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

Back to top button