বাংলা সিরিয়াল

সোম দা আর ফিরবে না মিঠাইতে! মোদক পরিবারে একের পর এক বিপদ, অথচ দেখা নেই সোমের! মুখ খুললেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দেড় বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক দর্শকদের মনোযোগ ধরে রেখেছে। এই ধারাবাহিকে মিঠাই আর উচ্ছে বাবুর চরিত্র দর্শকদের অত্যন্ত পছন্দের চরিত্র। এছাড়া এই ধারাবাহিকে একটা যৌথ পরিবারের আমেজ আছে, হল্লা পার্টির গল্প আছে। এই হালা পার্টির মধ্যে রাজীব নন্দা, শ্রীতমা রাতুল,নিপা রুদ্র- এরা আছে। এদেরকে যেমন ভালো লাগে তেমনি ভালো লাগে মিঠাইয়ের বড় ভাসুর সোম ও মিঠাইয়ে বড় জা তোর্সাকে।

কিন্তু এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে সোমদা কে দেখতে পাওয়া যায় না। কারণ সোম দা চরিত্রের অভিনেতা অর্থাৎ ধ্রুব জ্যোতি সরকার বিগত কয়েক মাস ধরে পিলুতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র মল্লারের ভূমিকায় অভিনয় করেছেন। এই চরিত্র করবার জন্য মিঠাইতে দেখা যায় না অভিনেতাকে। সাধারণভাবে দীর্ঘ সময় অভিনেতাকে মিঠাইতে দেখা না যাওয়ার জন্য সবাই অভিনেতাকে খুব মিস করেন। বারবার সবাই প্রশ্ন তুলছেন যে, ‘সোমদা কে কি মিঠাইতে দেখা যাবে না?’ তোর্সাকে সব সময় একা দেখতে ভালো লাগে না কারোর, তাই তারা সব সময় রিকোয়েস্ট করে সোমদা কে যেন ফিরিয়ে আনা হয়।

এই প্রশ্ন ধ্রুব জ্যোতি সরকারের কাছে করা হলে তিনি বলেন যে, এই মেসেজ আমার কাছে প্রতিদিন আসে। আমার প্রত্যেক পোস্টে কমেন্ট আসে ‘কবে ফিরছো মিঠাইতে?’ আমিও খুব মিস করি। এক বছরেরও বেশি সময় একসঙ্গে কাটিয়েছি। এমন বন্ডিং সব মেগা সিরিয়ালে হয় না। তবে আমি এখন অন্য একটা মেগা সিরিয়ালে ব্যস্ত আছি। সেটা ছেড়ে আমি কবে মিঠাই-তে যেতে পারব, সত্যি জানি না। তবে দর্শকদের ভালোবাসায় আপ্লুত, এটা বড় পাওনা। আমারও ইচ্ছা করে মিঠাই-তে ফিরে যেতে। এই মুহূর্তে পিলু ছেড়ে মিঠাই-তে গিয়ে কবে সিন করতে পারব আমি সত্যি জানি না’।

দীর্ঘ দিন মিঠাইয়ের সেটে অনুপস্থিত ধ্রুবজ্যোতি সরকার,মিঠাই না টেস কাকে বেশি মিস করেন অভিনেতা? এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে অভিনেতা বলেন, “আমরা সবাই একসঙ্গে কাজ করতাম, সময় কাটাতাম, ঘুরতে যেতাম। একসঙ্গে খেতে যেতাম। সেখানে কোনো বাদ বিচার নেই কাকে বেশি মিস করি, তবে সবাইকে খুব মিস করি”

Back to top button