ভাইরাল

নিজের জীবনের স্ট্রাগলের কথা ভাগ করে নিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কঠোর পরিশ্রমের মাধ্যমে কিভাবে তিনি আজ নিজেকে এই জায়গায় রয়েছেন তারই গল্প এক সাক্ষাৎকারে ধরা পড়ে

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে হলেন শ্রাবন্তী চক্রবর্তী। বারবার তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল এবং সমালোচনা করা হয়েছে। এমনিতেও টেলিভিশনের পর্দার ওপারে মানুষদের নিয়ে নেটিজেনদের কৌতুহল বরাবরই বেশি, তার ওপরে শ্রাবন্তী নুসরাত এদের নিয়ে মানুষের কৌতূহল ।যেন একটু বেশি।

তিন তিনবার বিয়ে ভাঙ্গার পরে শ্রাবন্তী খবরের শিরোনামে উঠে এসেছে বারবার বারবার তাকে নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়েছে। কিন্তু এই সমস্ত ট্রোল বা সমালোচনা কোন কিছুতেই পাত্তা দেননি তিনি। নিজের কাজের জায়গায় এগিয়ে গিয়েছেন বরাবর এই সবে কর্ণপাত করেননি কখনো। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক ময়দানে নেমেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানে সফলতার না আসায় রাজনৈতিক ময়দানে থেকে পিছিয়ে আসেন।

বাস্তব জীবনের তিন তিনবার বিয়ে ভাঙার পরেও এখনো প্রেমের স্বপ্ন থেমে থাকেনি শ্রাবন্তীর ভালবাসা থাকতে বরাবরই ভালোবাসেন। শোনা গিয়েছে চতুর্থবারের জন্য প্রেমে পড়েছেন তিনি। গুঞ্জনে শোনা গিয়েছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তবে এবারে এক সাক্ষাৎকারে কিছু এমন কথা ফাঁস করেন অভিনেত্রী যা বলতে গিয়ে তিনি নিজেই ভেঙে পড়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি সাক্ষাৎকার এর ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে বলতে শোনা গিয়েছে প্রচন্ড পরিমাণের স্ট্রাগল করেছিলেন তিনি, কিন্তু শেষ পর্যন্ত সঠিক মর্যাদা পাননি, বলতে বলতেই তিনি কান্নায় ভেঙে পড়েন। ব্যক্তিগত জীবনের স্ট্রাগলের কথা তুলে ধরেন শ্রাবন্তীর। কি পরিমান কঠোর পরিশ্রম করে কি আজকে নিজেকে এই জায়গায় এনে দাঁড় করিয়েছেন সেই গল্পই বলেন তিনি।

তিনি বলেন তৃণমূল কংগ্রেসে থাকাকালীন তিনি যোগ্য সম্মান পারছিলেন না, তাই জন্যই তিনি বিজেপিতে যোগদান করেন। তৃণমূল কংগ্রেসে থাকাকালীন তিনি চেয়েছিলেন বেকারদের চাকরি দিতে সকল সমস্যার সমাধান করতে। কিন্তু সেখান থেকে তিনি কাজ করতে পারছিলেন না, তাই তিনি বিজেপিতে চলে আসেন এবং মোদিজির সাথে কাজ করতে শুরু করেন, সুষ্ঠু সোনার বাংলা তৈরি করতে চেয়ে ছিলেন তিনি। কিন্তু সেখানেও তিনি সফলতা পান নি। আর এই কথা বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন।

Back to top button