টলিউড

ড্রেসটা আরো ছোট হলে ভালো হতো! পোশাক নিয়ে আবারো নেট মাধ্যমে কটাক্ষ হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী নেটদুনিয়ায় এবং মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। এই অভিনেত্রী শুরুর দিন থেকেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে মানুষের মন জয় করে নিয়েছেন।

নিঃসন্দেহে তিনি একজন দক্ষ অভিনেত্রী। বর্তমানে তিনি স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে তাদের ছেলেকে নিয়ে চুটিয়ে সংসার করছেন। পাশাপাশি সামলাচ্ছেন নিজের কর্মজগৎও। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’- এ বিচারকের আসনে রয়েছেন এই অভিনেত্রী।

পোশাক নিয়ে বহুবার নেটিজেনদের কাছে ট্রোল হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। আবারো এই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে জেটি নিয়ে সকল নেটবাসীদের কটাক্ষের শিকার হলেন এই টলিউড অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী গাঢ় সবুজ রঙের একটি শর্ট ড্রেস পরে রয়েছেন। খোলা চুলে এবং এই শর্ট ড্রেসে লাস্যময়ী লাগছিল শুভশ্রী গাঙ্গুলীকে।

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এই ড্রেসে ছবি দেওয়ার পর থেকেই নেটিজেনদের অনেকেই অনেক ধরনের মন্তব্য লিখেছেন। বেশিরভাগ নেটিজেনরা তার সৌন্দর্যের এবং তার প্রতি তাদের মুগ্ধতার কথা উল্লেখ করেছেন।

বিশেষ করে অভিনেত্রীর অনুরাগীরা প্রতিবারের মত এই ছবিতেও প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। তবে কেউ কেউ অভিনেত্রীর পোশাক নিয়ে তাকে কটাক্ষ করেছেন। কোনদিনই অভিনেত্রী এই সমস্ত মন্তব্যকে পাত্তা দেননা। এইবারেও তার অন্যথা হয়নি।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে প্রতি সপ্তাহে নানান ধরনের চমক দেন এই অভিনেত্রী। বিভিন্ন ধরনের ডিজাইনার পোশাকে দেখা মেলে শুভশ্রীর।

যা থেকে থেকেই নেটদুনিয়ায় শেয়ার করে থাকেন এবং অনেক সময় সেই সমস্ত পোশাকের জন্য নেটিজেনদের কাছে কটাক্ষের শিকারও হন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এইবারও তিনি তার ড্রেসের জন্য আবারও কটাক্ষের শিকার হয়েছেন নেটিজেনদের কাছে।

Back to top button