বাংলা সিরিয়াল

‘রামলীলা’ গানে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে শুভশ্রী-শ্রাবন্তীর নাচ! দুর্দান্ত পারফরমেন্সে জমজমাট ‘ডান্স বাংলা ডান্স’, রইলো ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। এই মঞ্চে আত্মপ্রকাশ ঘটে বহু প্রতিভার। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের এবং বিচারকদের নাচের নানা ভিডিও প্রায়ই ভাইরাল হয় নেটদুনিয়ায়। প্রতি শনি রবিবার ‘ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠিত হয় জি বাংলার পর্দায়।

পরে সেই সমস্ত নাচের ভিডিওগুলি আলাদা করে শেয়ার করা হয়ে থাকে জি বাংলার অফিসিয়াল ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজ থেকে। ডান্স বাংলা ডান্সের দর্শক সংখ্যা অসংখ্য। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বিচারকমণ্ডলী সহ সকল নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

সম্প্রতি ‘রামলীলা’ ছবির ‘রাম চাহে লীলা চাহে’ গানটিতে নেচে মঞ্চ মাতালেন শ্রাবন্তী-শুভশ্রী। তাদের সঙ্গে তাল মিলিয়ে ছিলেন দেবলীনা, সৌমিলি, রিমঝিম এবং তাদের সঙ্গে ছিলেন দুই প্রতিযোগীও। সম্প্রতি তাদের নাচের ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও।

শ্রাবন্তী ও শুভশ্রীর নাচে মুগ্ধ সকলেই। সকলেই তাদের এই পারফরম্যান্স উপভোগ করেছেন। এদিনের এই এপিসোডে শ্রাবন্তী চ্যাটার্জীর সঙ্গে উপস্থিত ছিলেন সোহমও। তারা তাদের সিনেমার প্রমোশনের জন্য এসেছিলেন ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

‘ডান্স বাংলা ডান্স’ জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ডান্স রিয়্যালিটি শো। এই ডান্স রিয়্যালিটি শোয়ের অশোক সংখ্যা প্রচুর। খুব স্বাভাবিকভাবেই এই মঞ্চে এসে কোন সিনেমার প্রমোশান করলে তা একসাথে পৌঁছে যায় বহু মানুষের কাছে। বর্তমান যুগে এই ধরনের রিয়্যালিটি শোগুলি খুবই জনপ্রিয়।

যুগের সাথে সাথে প্রযুক্তির উন্নতি ঘটেছে অনেকটাই। আজকের দিনে দাঁড়িয়ে নিজের পছন্দের অনুষ্ঠানগুলি কিংবা রিয়েলিটি শোয়ের নির্দিষ্ট কোন পারফরম্যান্স নিজের সময় মত দেখে নেওয়া যায়। সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর অসম্ভব নয়।

যতবার ইচ্ছা দেখা যায় নিজেদের পছন্দের অনুষ্ঠানগুলি। সম্প্রতি তেমনি একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের একটি ডান্স পারফরম্যান্স নেটদুনিয়ায় নেটবাসীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে নিমেষের মধ্যে, শেয়ারও হয়েছে প্রচুর।

Back to top button