ভাইরাল

‘একি বিকট ঠোঁট শুভশ্রীর’! ছবির প্রচারে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সকল দর্শকদের কে ‘হাবজি গাবজি’ দেখার অনুরোধ করেও ট্রোলড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

গত ৩রা জুন মুক্তি পেয়েছে শুভশ্রী গাঙ্গুলী এবং পরমব্রত চ্যাটার্জী অভিনীত ছবি ‘হাবজি গাবজি বহু দিন ধরেই ছবি মুক্তির অপেক্ষায় ছিল। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবি ছবিতে একজন মা-বাবা এবং সন্তানের গল্প তুলে ধরা হয়েছে। আসলে বর্তমান সময়ে আমাদের মা-বাবার ব্যস্ততার কারণে এবং অবহেলার কারণে কি করে সন্তানরা মোবাইলের প্রতি আসক্ত হয়ে পড়ছে, কি করে বাবা-মা রা তাদের ব্যস্ত সময় সন্তানের হাতে মোবাইল ধরিয়ে দিয়ে সন্তানদের এত বড় ক্ষতি করছে সেটাই তুলে ধরা হয়েছে ছবির মাধ্যমে।

ছবি মুক্তির বেশ কয়েকদিন আগে থেকেই জোর কদমে তোড়জোড় চলছিল ছবির প্রচারের জন্য। এই ছবির প্রচারে সকলেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। শুভশ্রী গাঙ্গুলী ইনস্টাগ্রাম একাউন্ট এই ছবির প্রচারের বিভিন্ন পোস্ট দেখা যায়। সম্প্রতি একদিন আগে অর্থাৎ ৩রা জুন যেদিন ছবি মুক্তি পেয়েছে সেদিন কে শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেন এবং সেই ভিডিওতে অভিনেত্রীকে ছবির প্রচার করতে দেখা যায়।

শুভশ্রী গাঙ্গুলী ভিডিওটি পোস্ট করে সকলকে অনুরোধ করেন যাতে সকল দর্শক হলে গিয়ে এই ছবিটি হলে গিয়ে দেখেন এবং তাদের ছবিকে সাপোর্ট করেন অনেক অনেক ভালোবাসা দেন। ভিডিওটিতে শুভশ্রীকে নীল রঙের একটি বেনারসি শাড়ি হালকা মেকআপ এবং কানে মানানসই দুল পরে দেখা গিয়েছে। শুভশ্রী গাড়িতে বসে এই ভিডিওটি বানান এবং তার পেছনে রয়েছে তার বেশ কয়েকজন বন্ধু। ভিডিওটিতে শুভশ্রীর সকল দর্শকের কাছে বলেন যে পরিণীতা ছবির সময় যে পরিমাণ ভালোবাসা দর্শক ছবিকে দিয়েছিলেন তার থেকে দ্বিগুন ভালোবাসা যেন ‘হাবজি গাবজি’ কে দেন। শুভশ্রীর এই ভিডিওটি কয়েক হাজার মানুষ পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে সমর্থন করেছেন।

Back to top button