বাংলা সিরিয়াল

নীলের জামাই ষষ্ঠীর পাশাপাশি তৃণার জন্য শ্বশুর বাড়ি থেকে আয়োজন করা হলো বৌমা ষষ্ঠী, বৌমা কে যত্ন করে খাওয়ালেন নীল এর মা, তৃণা শাশুড়ি মায়ের হাতে খেলেন চেটেপুটে

২০২১ সালে নিজের বহু পুরনো প্রেমিক তথা টলি ইন্ডাস্ট্রির অতি পরিচিত একজন অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী তৃণা সাহা। তাদের বিয়ের দর্শক মহলে দারুন সারা ফেলেছিল। চারদিকে এখনো এই জুটির ছবি ঘুরপাক খায়। বর্তমানে চুটিয়ে সংসার করছেন দুজনে। এছাড়াও দুজন মিলে একটি প্রোডাকশন হাউস ও খুলেছে। এছাড়াও দুজনেই এখন নিজেদের কাজ নিয়ে ব্যস্ত।

কাল ছিল জামাই ষষ্ঠী। সকল জামাইদের বিশেষভাবে আদর আপ্যায়ন করার দিন। কিন্তু এবারে জামাই ষষ্ঠী না হয়ে তৃণার জন্য আয়োজন করা হলো বৌমা ষষ্ঠী। তৃণার শ্বশুর বাড়ির লোকজন মিলেই এইভায়জন করেছেন তৃণার জন্য। নানান ধরনের পদ সাজিয়ে আদর করে বৌমা ষষ্ঠী পালন করলেন তৃণার শ্বাশুড়ি। তৃণার সামনে সাজানো ছিল পোলাও, মাংস, মাছ, মিষ্টি, দই, ফল আরো নানান ধরনের খাওয়ার। অন্যদিকে নীল ও তার শ্বাশুড়ির থেকে জামাই ষষ্ঠীর আদর আপ্যায়ন পেয়েছেন।

এত ব্যস্ততার মাঝেও পরিবারের জন্য সময়বার করেছে দুজনে। বর্তমানে তৃণা বড়পর্দাতেও কাজ করছেন। ইতিমধ্যেই বেশ কিছু কাজ করেছেন তিনি। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আগামী দিনে কাজ করতে চলেছেন তৃণা। আর নীল ও তার জি বাংলার উমা ধারাবাহিক নিয়ে দারুন ব্যস্ত।

Back to top button