বাংলা সিরিয়াল

ওয়েস্টার্ন ড্রেস পড়ে দুর্দান্ত নাচ করলেন খড়কুটো ধারাবাহিকের চিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র, ভাইরাল ভিডিও

অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র বর্তমানে স্টার জলসার খড়কুটো ধারাবাহিকের হাত ধরে বেশ পরিচিত দর্শকমহলে। ধারাবাহিকের চিনি নামেই তিনি সকলের কাছে পরিচিত। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তার প্রথম কাজ ‘ছদ্দবেশী’ নামের একটি ধারাবাহিক। সেই ধারাবাহিকে অভিনেত্রী অভিনেতা রাজা গোস্বামীর বিপরীতে অভিনয় করেছেন। তারপর স্টার জলসার মোহর ধারাবাহিকে ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন।

অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতে সঙ্গে যুক্ত রয়েছেন প্রিয়াঙ্কা। বিভিন্ন সময় তাকে ফটোশুট করতে দেখা যায়। যখন প্রথম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন এবং নিজের প্রথম কাজ ছদ্দবেশী তে অভিনয় করছিলেন তখন ধারাবাহিকের কাস্টিং কাউচ এর শিকার হয়েছিলেন অভিনেত্রী। সেই সময় ধারাবাহিকের পরিচালক এবং প্রযোজকের থেকে নোংরা মেসেজ পেয়েছিলেন। যার ফলে প্রিয়াঙ্কা ধারাবাহিক থেকে বেরিয়ে আসতে বাধ্য হন। পরিচালক এবং প্রযোজকের থেকে নোংরা মন্তব্য পাওয়ার পর দীর্ঘ কয়েক বছর বিরতি নিয়েছিলেন অভিনয় জগৎ থেকে। এরপর আবার খড়কুটো ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে জগতে ফিরে আসেন।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন ছবি, ভিডিও, রিল ভিডিও আপলোড করতে থাকেন। ফ্যানেরা তার ছবি ভিডিও পছন্দ করেন কমেন্ট বক্সে ভরিয়ে দেন প্রশংসায়। ধারাবাহিকে অভিনয় করার সময় প্রিয়াঙ্কাকে যেমন সালোয়ার-কামিজ এই দেখা যায় তেমন বাস্তব জীবনে প্রিয়াঙ্কা কিন্তু ওয়েস্টার্ন ড্রেসস বেশী পছন্দ করে। বেশীরভাগ সময়ই তাকে ওয়েস্টার্ন ড্রেসেই দেখা যায়। বর্তমানের জোশ অ্যাপ এর সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা নয় টলিউডের আরো অনেক অভিনেত্রীর জোশ অ্যাপের সঙ্গে ভিডিও বানাচ্ছেন।

Back to top button