টলিউড

প্রথম জামাই ষষ্ঠীতে কেমন জামাই আদর খেলেন ‘ধুলোকণা’র লালন! জামাইষষ্ঠী কেমন উপভোগ করলেন পর্দার লালন?

গতকাল ছিল জামাইষষ্ঠী। বাঙালির বারো মাসে তেরো পার্বণ এর একটি উৎসব। এই দিন জৈষ্ঠ্য মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথিতে মা ষষ্ঠী পুজো করা হয় এবং প্রত্যেক শ্বাশুড়ীরা মেয়ে এবং জামাইকে আদর আপ্যায়ন করে খাওয়া-দাওয়া করান। শ্বাশুড়িরা জামাইদের কপালে মা ষষ্ঠীর ফোঁটা এবং হাতে হলুদ সুতো বেঁধে দিয়ে তাদের মঙ্গল কামনা করেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা প্রত্যেকেই এই বিশেষ দিনটিতে আনন্দ-উৎসবে মেতে ওঠেন। প্রত্যেকেই নিজের শ্বশুরবাড়িতে যান শ্বাশুড়ির হাতে আদর-আপ্যায়ন পেতে। এবার প্রথমবার জামাইষষ্ঠী খেতে শ্বশুর বাড়ি গেলেন অভিনেতা ইন্দ্রাশিষ অর্থাৎ যাকে আমরা প্রত্যেকেই স্টার জলসার ধারাবাহিক লালন হিসেবে চিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন অভিনেতা ইন্দ্রাশিষ। জামাইষষ্ঠী স্পেশাল পর্বের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে শ্বাশুড়ি জামাইকে আদর আপ্যায়ন করতে ব্যস্ত। কখনো আরতির থালা নিয়ে জামাই কে বরণ করছেন আবার কখনো ধান, দূর্বা দিয়ে আশীর্বাদ করছেন। এছাড়া সামনে সাজানো রয়েছে ফিশ ফ্রাই, মাছ, পোলাও-মাংস, মিষ্টি, ফল আরো নানান ধরনের সুস্বাদু খাবার। একেবারে বাঙালিয়ানায় ভরে উঠেছে এই দিনের মেনু।

ইন্দ্রাশিষ কেও শ্বাশুড়ি মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করতে দেখা গিয়েছে। নীল পাঞ্জাবী পড়ে ওই দিন একেবারেই নতুন জামাই সেজে শ্বশুর বাড়িতে হাজির হয়েছেন অভিনেতা। গত বছরই নিজের বহু বছরের পুরনো প্রেমিকাকে বিয়ে করেছেন ইন্দ্রাশিষ। তাই এটাই অভিনেতার প্রথম জামাই ষষ্ঠী। প্রথম জামাইষষ্ঠীর ছবি ভিডিও পোস্ট করা মাত্রই দর্শকদের অসংখ্য লাইক এবং কমেন্টসের ভরে উঠেছে অভিনেতার ইনস্টাগ্রাম একাউন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Souravi Tarafdar (@souravi91)

Back to top button