বাংলা সিরিয়াল

গাঁটছড়া কে হারাতে জি বাংলার পর্দায় আসছে এবার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খুদে অভিনেতাদের কান্ডকারখানা

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে। পাশাপাশি সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র অন্তিম পর্ব দেখতে পেয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য আরো বেশ কিছু নতুন ধারাবাহিক এই চ্যানেলে দেখতে পাওয়া যাবে তা প্রত্যাশিত ছিল দর্শকদের কাছে। তবে এবার অন্যরকম একটি ধারাবাহিক দিয়ে নেটিজেনদের মন জয় করে নিতে দেখা গেল জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে।

প্রসঙ্গত এদিন চ্যানেল এর পক্ষ থেকে একটি নতুন ধারাবাহিকের এক ঝলক ভাগ করে নেওয়া হয়েছে নেটিজেনদের সঙ্গে। জানা গিয়েছে ধারাবাহিকটির নাম ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’। পাশাপাশি ট্রেলার দেখে দর্শকরা বুঝেছেন বাকি ধারাবাহিক গুলির মত পরকীয়া কিংবা কুটকাচালি নয় বরং একাধিক শিশু শিল্পীকে দিয়ে অভিনয় করানো হয়েছে এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায়। পাশাপাশি এই ধারাবাহিকের গল্প একজন বোধিসত্ত্ব নামের বালকের। তারই কাণ্ডকারখানা ঘিরে যে তৈরি হবে গল্প, তা ইতিমধ্যেই বুঝতে পেরেছেন দর্শকরা।

যে কারণে এদিন ট্রেলার ভাইরাল হওয়ার অতি অল্প সময়ের মধ্যেই ধারাবাহিকটিকে নিয়ে চূড়ান্ত প্রত্যাশা তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। কমেন্টের মাধ্যমে এদিন অনেকেই জানিয়েছেন যেহেতু একাধিক শিশু শিল্পীকে অভিনয় করা হচ্ছে এই ধারাবাহিকে তাই তারা চান যেন এই ধারাবাহিকের গল্পেরম অবক্ষয়মূলক কোন কিছু দেখানো না হয়।

Back to top button