টলিউড

কেকে-বিতর্কের পর প্রথমবার প্রকাশ্যে অনুষ্ঠান করলেন গায়ক রূপঙ্কর বাগচী! পুলিশি ঘেরাটোপের নিরাপত্তা দেওয়া হলো গায়ককে

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যুর মুখোমুখি হতে হয়েছে জনপ্রিয় বলিউড গায়ক কেকে কে। তবে তার মৃত্যুর আগেই তার সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিতে দেখা গিয়েছিল জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। ফলস্বরূপ নেটিজেনদের একটি বড় অংশের বিরাগভাজন হয়েছেন তিনি। এরপর ক্রমাগত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে রূপঙ্কর বাগচীকে।

ইতিমধ্যেই প্রাণনাশের হুমকি পেয়ে প্রশাসনের দ্বারস্থ হতে দেখা গিয়েছে গায়ক এর স্ত্রী চৈতালি লাহিড়ীকে। তবে শেষ পর্যন্ত সংবাদমাধ্যমের সামনে এসে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছিলেন গায়ক রূপঙ্কর বাগচী। তিনি জানিয়েছিলেন প্রয়াত বলিউড গায়ক কেকে কে নিয়ে তার মনে কোন হিংসা কিংবা ক্ষোভের স্থান নেই। এবার গোটা বির্তকের মধ্যেই প্রথমবার প্রকাশ্যে অনুষ্ঠান করতে দেখা গেল তাকে। এদিন হালিশহরের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে একাধিক গান গেয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী।

পাশাপাশি দর্শকাসনের থেকে উঠে আসা অনুরোধ রাখতে দেখা গিয়েছে তাকে। তবে নিরাপত্তার খাতিরে এদিন পুলিশের সাহায্য নিতে দেখা গিয়েছে তাকে। রীতিমত পুলিশি ঘেরাটোপে ঘিরে ফেলা হয়েছিল তার অনুষ্ঠানস্থল। তবে এখনই গায়ককে ক্ষমা করতে রাজি নন নেটিজেনদের একটি বড় অংশ। যে কারণে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করার পরেও নিয়মিত ট্রোলড হতে হচ্ছে তাকে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button