বাংলা সিরিয়াল

জেলের ভেতর স্ত্রী খড়িকে জড়িয়ে ধরলো ঋদ্ধিমান! ‘কোন জেলে এরকম রোম্যান্স হয়?’, কটাক্ষ ‘গাঁটছড়া’র দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। নেটিজেনদের একটি বড় অংশ এই ধারাবাহিকটি দেখার জন্যে উদগ্রীব হয়ে থাকেন। অপরদিকে ধারাবাহিকটি ঘিরে ক্রমাগত আলোচনা চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে নেটিজেনদের থেকে উঠে এলো মিশ্র প্রতিক্রিয়া। প্রসঙ্গত কিছুদিন আগে ‘গাঁটছড়া’র গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছিলেন বেশকিছু হীরের গয়না চুরি হয়ে গিয়েছে সিংহ রায় বাড়ি থেকে।

যে কারণে এই মুহূর্তে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে ধারাবাহিকের নায়িকা খড়িকে। তবে এরপর কলকাতায় ফিরে স্ত্রীর সঙ্গে দেখা করতে থানায় উপস্থিত হতে দেখা যায় ধারাবাহিকের নায়ক ঋদ্ধিকে। পাশাপাশি জেলের ভিতরেই স্ত্রীকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে কটাক্ষ ছুড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন ধারাবাহিকের এই পর্বটি রীতিমতো অবাস্তব লেগেছে তাদের কাছে।

কারণ কোন জেলের ভিতর বন্ধ থাকা কোন কয়েদির সঙ্গে দেখা করতে যাওয়া মানুষ কখনোই অমন ভাবে বন্দিকে জড়িয়ে ধরতে পারেনা, বলে জানিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি কোন জেলের ভিতর এমন রোমান্টিক দৃশ্য দেখতে পাওয়া সম্ভব, সে কথাও বলতে শোনা গিয়েছে নেটিজেনদের। তবে এই সামান্য মিশ্র প্রতিক্রিয়াতে অবশ্য কমছে না এই ধারাবাহিকের জনপ্রিয়তা। বরং ঋদ্ধি এবার কি করবে, তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

Back to top button