ভাইরাল

শাশুড়ি মায়ের ভরসা ভেঙে দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, রান্না করতে না পেরে রান্নাঘরে গিয়ে ভাঙচুর করলেন জিনিসপত্র

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় কে তো আমরা প্রত্যেকেই চিনি। টলিউড তথা বলিউড সব জায়গাতেই তিনি নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়েছেন। টলিউডের বড়পর্দায় তাকে বেশ কয়েকটি কাজ করতে দেখা গেছে। এছাড়াও হিন্দি টেলিভিশন এর ছোটপর্দায় বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন পূজা। সম্প্রতি কয়েক মাস আগে কুনাল ভার্মা সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন পূজা। যদিও এক বছর আগেই আইনিভাবে রেজিস্ট্রি ম্যারেজ করে নিয়েছিলেন দুজনে। এরপরে অভিনেত্রী প্রেগনেন্সির খবর ছড়িয়ে পড়ে। কোল আলো করে জন্ম নেয় তাদের ফুটফুটে এক পুত্র সন্তান। গত বছর ১৫ই নভেম্বর ছেলে কৃশিভ কে নিয়েই গোয়াতে বিয়ের পিঁড়িতে বসে ছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি, ভিডিও, রিল ইত্যাদি পোস্ট করতে থাকেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন পূজা। সেই ভিডিওটিতে তাকে এবং কুণালের মা অর্থাৎ পূজার শাশুড়ি ললিতা বর্মা কে একসঙ্গে একটি ভিডিও বানাতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে শাশুড়িমা বৌমার হাতে বিয়ের পর রান্না সমস্ত দায়িত্ব তুলে দিয়েছে এবং বলছে ‘আমি এবার থেকে আমার সব ভরসা তোমার উপর দিলাম’ কিন্তু রান্নাঘরে গিয়ে বৌমা বিপদ বাড়িয়ে বসে। সমস্ত বাসনপত্র ফেলে দেয় আর বাইরে থেকে শাশুড়ি ভয় চিৎকার করে ওঠে কি হলো বৌমা, বৌমা এদিকে বাইরে বলেছ মা ‘আপনার ভরসা ভেঙে দিয়েছি।’ মজার এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘saas bahu deamabazz’.

ভিডিওটিতে অভিনেত্রীকে একটি গোলাপি রঙের শাড়ি এবং তার সঙ্গে মানানসই ব্লাউস পরে দেখা গিয়েছে। ভিডিওটিতে ইতিমধ্যে ৫০ হাজার লাইক পড়েছে। বড়পর্দা, ছোটপর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার ২ লাখ এর কাছাকাছি ফলোয়ার্স রয়েছে। নিজের ভক্তদের কি করে ধরে রাখতে হয় তা তিনি ভালো করেই জানেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button