বাংলা সিরিয়াল

হুবুহু সঞ্জয় দত্তের মতো বাড়ি কলকাতাতেই বানিয়েছেন সম্রাট ময়না! অভিনেতার বাড়ি দেখে জিৎ হাঁ, সন্তান হারানোর কষ্ট সহ্য করে স্বপ্নের বাড়ি তৈরি করার গল্প শোনালেন টেলিপাড়ার এই জুটি!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় real-life জুটি সম্রাট মুখার্জি আর ময়না মুখার্জি। রিয়েল লাইফের সাথে সাথে রিল লাইফেও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ২০০২ সালে ভালোবেসে ঘর বাঁধেন সম্রাট আর ময়না। এরপর তাদের জীবনে নানা ঝড়ঝাপটা গিয়েছিল বিয়ের ১৬ বছর পর দুই যমজ সন্তানের জন্ম দেন অভিনেত্রী।‌ বর্তমানে গঙ্গারাম ধারাবাহিকে সুপারস্টার স্যামির চরিত্রে অভিনয় করছেন সম্রাট আর স্টার জলসার ই অপর জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা তে ফুলঝুরির বড় মামির চরিত্রে কাজ করছেন ময়না মুখার্জি। টেলিপাড়ার জনপ্রিয় এই জুটি সম্প্রতি হাজির হয়েছিলেন জিতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে।

এই মঞ্চে এসে নিজের স্বপ্নের কথা জানালেন সম্রাট ময়না। নিজেদের নতুন বাড়ির গল্প শোনালেন তারা। চোখ ধাঁধানো সেই বাড়ির মধ্যে জিম থেকে বাগান সবই রয়েছে। অভিনেতা সম্রাট বলেন, “আমি সঞ্জয় দত্তের খুব বড় ভক্ত। ওর একটা ভিডিও দেখেছিলাম জিম রয়েছে, রুপটপে বাগান। আমি ভাবলাম কলকাতাতেই যদি আমি এরকম একটা বাড়ি করতে পারি।” তারপর স্বপ্নের বাড়ি বানানো শুরু করলেন। তবে এই বাড়ি রক্ষণাবেক্ষণের যে অনেক ঝামেলা রয়েছেন তা‌ও স্বীকার করেন অভিনেতা। স্মার্ট জোড়ির মঞ্চে সম্রাট বলেন,“কিন্তু বাড়ি বড় বানিয়ে ছাদ ম্যাজেনান‌ইন ফ্লোর। রক্ষণাবেক্ষণের ঝামেলা হয়ে যায়।”

তবে নিজেদের স্বপ্নের কথা বলার পাশাপাশি অনান্য জোড়ির মতো সম্রাট ময়নাও নিজের জীবনের নানান রকম যন্ত্রণার কথা তুলে ধরেন। ময়না বলেন, তিন তিনবার গর্ভপাত করিয়েছেন তিনি। আসলে বাড়ির অমতে একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। বিয়ের পর ভীষণরকম আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন, তখন নতুন বউকে নিয়ে একটি এক কামরার ঘরে থাকতেন সম্রাট। সেই সময় ময়নার গর্ভে সন্তান এলে দুজনে মিলে সন্তানকে নষ্ট করার সিদ্ধান্ত নেন। তবে একবার নয় পরপর তিনবার এই সিদ্ধান্ত নিয়েছিলেন তারা।

ময়নার কথায়, “তৃতীয়বার গর্ভপাত করানোর সময় আমার খুব মন খারাপ হয়েছিল, মনে একটা বিষয় চলছিল আমার জীবনে কি এমনটাই ঘটতে থাকবে। আমি কি কোনদিনও নিজের সন্তানের মুখ দেখতে পাবো না। কারন বারবার এমন শারীরিক পরিস্থিতির মধ্য দিয়ে গেলে ভবিষ্যতে হয়তো আমি মা নাও হতে পারি।” বর্তমানে তাদের দুই পুত্র সন্তান, একজনের নাম রেখেছেন সমুদ্র আর একজনের নাম সাগর। উল্লেখ্য, বর্তমানে সাগর সমুদ্রকে নিয়ে নিজেদের স্বপ্নের বাড়ি হভেলিতেই বাস করেন টেলিপাড়ার জনপ্রিয় এই দম্পতি।

Back to top button