বাংলা সিরিয়াল

মিঠাই, গাঁটছড়া কে হারিয়ে আবার ও সেরা উর্মি! সোলাঙ্কি ও সৌমিত্রিশা কে হারিয়ে সেরা অভিনেত্রীর খেতাব জিতলেন সকলের প্রিয় অন্বেষা

রাত্রি দশটা বাজলেই জি বাংলার পর্দায় ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক দেখবেন বলে বসে পড়েন সকলে। এই একটি সিরিয়াল নিয়ে আট থেকে আশি সকলের মধ্যেই উন্মাদনা তুঙ্গে। কারণ এই ধারাবাহিকের অভিনব গল্প। এই ধারাবাহিকে দেখানো হয় উর্মি নামের একটি মেয়ে যে জীবনে নাচ গান আবৃত্তি থেকে শুরু করে সবকিছুই শিখেছে, কিন্তু কোনোটাই পুরোপুরিভাবে শেখেনি, সবটাই অল্প অল্প করে শিখেছে আর মাঝ পথে ছেড়ে দিয়েছে। ভুল গাইডেন্স পেয়ে বারংবার ভুল পথে চালিত হয়ে মনোবল সম্পূর্ণ খুইয়ে জীবনের থেকে হার মেনে নিয়েছিলো উর্মি, এমন সময়ে ট্যাক্সি ড্রাইভার সাত্যকির সাথে তার আলাপ হয়।

ট্যাক্সি চালানো শিখতে আগ্রহ দেখায় উর্মি। সাত্যকি তাকে শেখায় জীবনে কোন কিছুতে হার না-মেনে লক্ষ্যে অবিচল থাকতে। ঘটনাচক্রে সাত্যকির সাথে বিয়ে হয় তার। স্বামী সাত্যকির সহায়তায় তার জীবনের মোড় ঘুরে যায়, সে জীবনের ভয়গুলো কে ফেস করতে শিখে যায়। যে সব কিছুতেই ভয় পেত সেই মেয়েই আইনজীবী হিসেবে জীবনের প্রথম কঠিন কেস জিতে দেখায় ও চাকরির খোঁজে বেরিয়ে পড়ে এরপর সে একটি ল ফার্মে আইনজীবী হিসেবে যোগ দেয়। উর্মি সাত্যকির রসায়ন এইভাবে ধীরে ধীরে মানুষের মন জয় করে নেয় ও এই ধারাবাহিকের বিষয় সকলের মন ছুঁয়ে যায়।

এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি ইতিমধ্যেই দর্শকদের বিচারে সেরা ধারাবাহিকের তকমা জিতে নিয়েছে। সেরার পুরস্কার জিতে নেওয়া এই ধারাবাহিক আবার‌ও শ্রেষ্ঠ ধারাবাহিক হিসেবে মনোনীত হলো আর সেরা অভিনেত্রীর খেতাব জিতে নিলেন সকলের প্রিয় উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। টেলি আড্ডার তরফ থেকে এই ধারাবাহিকটিকে সেরা সিরিয়াল হিসেবে মনোনীত করা হয়েছে আর তার সাথে সেরা অভিনেত্রী হিসেবে বেছে নেওয়া হয়েছে অন্বেষা হাজরা কে।

পুরস্কার হাতে নিয়ে এই দিন অভিনেত্রী অন্বেষা হাজরা কে ছবি পোস্ট করতেও দেখা যায়। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “টেলি আড্ডা অ্যাওয়ার্ড 2022 বেস্ট অ্যাক্ট্রেস এবং বেস্ট শো। মনি দি, অভি আর টেলি আড্ডার সাথে যুক্ত সকলকে জানাই আমার আন্তরিক ভালোবাসা ও শ্রদ্ধা। আমাদের মত সাধারন ছেলে মেয়েদের এইভাবে অনুপ্রাণিত করার জন্য। আমি কৃতজ্ঞ আমাদের ‘এই পথ যদি না শেষ হয়’ টিমের কাছে। টেলি আড্ডা আওয়ার্ডস 2022 এর হাত ধরে আসছে টেলি আড্ডার ইউটিউব চ্যানেল। আপনারা পাশে থাকবেন।” ক্যাপশনের সাথে লাভ ইমোজি আর ধন্যবাদের ইমোজি ও দিয়েছিলেন অভিনেত্রী।

Back to top button