বাংলা সিরিয়াল

ছেলের বৌভাতের অনুষ্ঠানে ‘টাপা টিনি’ গানে লক্ষ্মী কাকিমা এবং হংসিনী যুগলবন্দী নাচের ভিডিও প্রশংসিত হলো দর্শকের কাছে

বিনোদন জগতের অন্যতম একটি সেরা অংশ হলো ধারাবাহিক। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই ভিন্ন স্বাদের ধারাবাহিক দেখানো হয় প্রতিটি চ্যানেলে। আর সেরকমই দর্শকদের প্রিয় একটি চ্যানেল হলো জি বাংলা। আর এই জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। একদম ভিন্নস্বাদের এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে।

অপরাজিতা আঢ্য আমাদের সকলের অত্যন্ত প্রিয় একজন অভিনেত্রী। তার অভিনয় বরাবর দর্শকদের মন জয় করেছে। ছোটোপর্দায় হোক বা বড়পর্দায় তিনি সব জায়গাতেই পারদর্শী। এছাড়াও অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত নাচ ও করেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও দেখা যায়। বর্তমানে তার ধারাবাহিকেও বেশ জমজমাট পর্ব চলছে। ইতিমধ্যেই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার ছেলে দুলাল বড়লোক বাড়ির মেয়ে হংসীনি কে বিয়ে করে এনেছে। মধ্যবিত্ত বাড়িতে এসে হংসীনি নিজেকে বেশ মানিয়ে গুছিয়ে নিয়েছে।

কিন্তু দুলাল সেভাবে নিজে রোজগার করে না। যদিও সে স্বপ্ন দেখে যে একদিন সে অনেক বড় অভিনেতা হবে। অভিনয় করেই অর্থ উপার্জন করতে চায় সে। আর হংসিনী ও বলেছে দুলালের এই পথ চলায় সে দুলালের পাশে থাকবে। কিন্তু বৌভাতের সকালে দুলাল এক জায়গায় শুটিং এর কাজ করে নিজের বউ এর জন্য নতুন শাড়ি কিনে এনেছে নিজের হতে বাজার করে এনেছে। আর লক্ষ্মী কাকিমা সন্ধ্যেবেলা ছেলে এবং ছেলের বউ এর জন্য ঘরোয়া ভাবে বৌভাতের অনুষ্ঠান আয়োজন করেছে।

আর এই পর্বের একটি ভিডিও জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে। সেই ভিডিওতে বৌভাতের সন্ধ্যার শাশুড়ি বৌমার যুগলবন্দী একটি নাচের মিষ্টি মুহূর্ত দেখা যাচ্ছে। ‘বেলা শুরু’ সিনেমার জনপ্রিয় গান ‘টাপা টিনি’ গানে নাচ করলো লক্ষ্মী কাকিমা এবং হংসিনী। শাশুড়ি বৌমার এই অসাধারন নাচ প্রশংসিত হয়েছে প্রত্যেক দর্শকের কাছে।

Back to top button