বাংলা সিরিয়াল

‘এসব কি বোকা বোকা খেলা’, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এবার রুটি বানালেন অভিনেতা ভরত কল ও তার স্ত্রী জয়শ্রী! তীব্র কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’কে। এই রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। এখানে বাস্তব জীবনের নানান জনপ্রিয় জুটি প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়ে সেরার খেতাব ছিনিয়ে নেওয়ার জন্য নির্ধারিত নানান খেলায় যোগদান করছেন।

তবে এই রিয়েলিটি শোয়ের নির্মাতাদের নির্ধারণ করা বেশ কিছু খেলা নিয়ে তীব্র আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশের মধ্যে। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন পরিবারের সঙ্গে বসে দেখার মত নয় এই রিয়েলিটি শোয়ের অধিকাংশ খেলা। যে কারণে এবার বেশ কিছু নতুন খেলা যোগ করতে দেখা দিয়েছে ‘ইস্মার্ট জোড়ি’তে। এবার সোশ্যাল মিডিয়ায় তেমনি একটি নতুন খেলায় যোগদান করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা ভরত কল এবং তার স্ত্রী জয়শ্রী মুখার্জিকে।

এদিন চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যে ভিডিও ভাগ করে নেওয়া হয়েছে সেখানে দেখা গিয়েছে এক হাতে রুটি তৈরি করছেন এই জনপ্রিয় জুটি। তবে বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ ইতিমধ্যেই খেলাটিকে উদ্দেশ্য করে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন এবং জানিয়েছেন নতুন খেলা যোগ করতে গিয়ে রিয়েলিটি শোটি ক্রমশ ‘বোকা বোকা’ হয়ে উঠছে।

Back to top button