বাংলা সিরিয়াল

‘পিলু একমাত্র নায়িকা যে ন্যাকামি করেনা, বাকি ফুলঝুরি তো সারাক্ষণ ন্যাকামি করেই যাচ্ছে’! ‘পিলু’ দেখে প্রতিক্রিয়া দর্শকদের

একেবারে আলাদা রকম গল্প হওয়ার জন্য সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাকি ধারাবাহিকগুলোর থেকে নিজেকে আলাদা করে নিতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এবার নতুন করে আরও একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল নেটিজেনদের একটি বড় অংশকে। পাশাপাশি অন্যান্য ধারাবাহিকের চরিত্রটির সঙ্গে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলুকে ইতিমধ্যেই তুলনা করেছেন দর্শকরা।

প্রসঙ্গত এই ধারাবাহিকে নির্মাতারা জানিয়েছেন শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকগীতির মিশ্রণে তারা তৈরি করতে চেয়েছিলেন ধারাবাহিকের গল্পের পটভূমিকা। তবে বর্তমানে বেশ কিছু সাংসারিক কর্মকাণ্ড দেখতে পাওয়া যাচ্ছে ধারাবাহিকের মধ্যে। এদিন গোটা বিষয়টি নিয়ে কথা বলতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। তারা জানিয়েছেন চিরাচরিত গল্প দেখালেও এই ধারাবাহিকের নায়িকা পিলু অনেকটাই আলাদা অন্যদের থেকে। কারণ হিসেবে তারা জানিয়েছেন পিলু অত্যন্ত পজেটিভ এবং তার মধ্যে কোন ন্যাকামি নেই।

পাশাপাশি তার সঙ্গে তুলনা করতে দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’র নায়িকা ফুলঝুরিকে। দর্শকদের অনেকেই জানিয়েছেন ফুলঝুরি যেরকম সারাক্ষণ কান্নাকাটি করে যায়, সেরকম কোন স্বভাব এখনো পর্যন্ত তারা দেখতে পাননি ‘পিলু’ ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যে। তাই এই মুহূর্তে দর্শকদের কাছে সবথেকে প্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে পিলু।

Back to top button