ভাইরাল

অসাধারণ ‘তালা’ ইয়ারিং পড়ে সবাইকে চমকে দিলেন অভিনেত্রী মনামি ঘোষ! নিজের কালেকশনে ইয়ারিং পড়ে এবারে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানালেন অভিনেত্রী মনামি ঘোষ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। বয়স ৩০ পেরিয়ে গিয়েছে বহুদিন তবে এখনো তিনি সিঙ্গেল। মনামীর জীবনে এখনো কোনো বিশেষ পুরুষের আগমন ঘটেনি। তা আমরা প্রত্যেকেই জানি। বর্তমানে চুটিয়ে কাজ করে চলেছেন মনামী। স্টার জলসা ডান্স ডান্স জুনিয়র এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাকে। এছাড়াও বিভিন্ন প্রজেক্ট এর সঙ্গে যুক্ত রয়েছেন। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকে অভিনেত্রী। নিজের দর্শকদের উদ্দেশ্যে বিভিন্ন আপডেট দিতে থাকেন।

সম্প্রতি মনামী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাকে ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চে বিচারকের আসনে বসে ভিডিওটি বানাতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে মনামী নিজের কালেকশনের একটি ইয়ারিং পড়েছেন এবং তার সঙ্গে পড়েছেন ডিজাইনার করা মাল্টি কালারের একটি ক্রপটপ এবং একই প্রিন্টের একটি কোট। সঙ্গে হালকা মেকআপ এবং তার কালেকশনের ইয়ার রিং। সকলেই অভিনেত্রীর এই লুক দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন। অভিনেত্রীকে দারুন স্মার্ট লাগছিল এই লুকে।

বর্তমানে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে বিচারকের আসনে দেব এবং রুক্মিনের পাশে রয়েছেন তিনি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ডান্সের মঞ্চে উপস্থিত রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। রিয়েলিটি শো এর টিআরপি রেটিং বাড়ানোর কারণে একের পর এক নিত্যনতুন সেলিব্রিটিরা এসেই চলেছেন এই মঞ্চে। কিন্তু তাও জি বাংলা সারেগামাপা কে টেক্কা দিতে পারছে না।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button