বাংলা সিরিয়াল

সাহেবকে ভোলানোর জন্য রাইমা নতুন অবতারে হাজির হলো!হট এই রূপের রাইমাকে দেখে কি অবস্থা হলো সাহেবের?

সেলিব্রিটিরা বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি প্রায়শয়ই নানান রকম হট ফটোশুট করেন আর সেইসব হট ফটোশুটে নায়িকাদের দেখতে মোটামুটি অভ্যস্ত হয়ে যান সাধারণ মানুষ। সোলাঙ্কি রায় থেকে শুরু করে ঊষসী কমবেশি সকলকেই হট পোজে দেখা যায়। এমন অনেককেই হট পোজে দেখা যায়,যারা অভিনয়ের সময় রিল লাইফে শুধুই শাড়ি পরে থাকেন। আসলে রিল লাইফ আর রিয়েল লাইফ যে সম্পূর্ণ আলাদা তাই দর্শকরা তাদের পছন্দের মানুষকে দুই রকম ভাবে দেখে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে যায় ঠিক‌ই, কিন্তু আবার সামলেও নেয়।

সম্প্রতি হট ফটোশুটে সোশাল মিডিয়ায় সকলের সামনে ধরা দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে তাকে খলনায়িকা হিসেবে সকলেই চেনেন। হ্যাঁ তিনি হলেন সাহেবের চিঠির রাইমা, জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার।

তার আরও একটা পরিচয় আছে তিনি রঙ্গবতী গার্ল ও মহানায়ক উত্তম কুমারের নাত বৌ অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় স্ত্রী। নাচের রিয়েলিটি শোতেও বিচারকের আসনে হাজির হয়েছিলেন তিনি, সেই দেবলীনা কুমার এখন নয়া অবতার এ হাজির হয়েছেন সকলের সামনে।

সম্প্রতি দেবলীনা একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে তিনি টু পিস সুইম স্যুট পরে আছেন আর চোখে দিয়েছেন কালো চশমা। তার সাথে চুল খুলে রেখেছেন। সব মিলিয়ে তাকে রীতিমতো হট ডিভা লাগছে। সুইমিং পুলের ধারে শুট করা এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ বাজছে ‘লেজি লমহে’র সুর। জনপ্রিয় অভিনেত্রীর হট এই লুক দেখে চোখ কপালে উঠেছে বেশিরভাগ নেটিজেনদের।

অনেকে এই ভিডিওতে ভালো লাগার কমেন্ট করেছেন, অনেকে আবার লিখেছেন এই রূপে সাহেব রাইমাকে দেখলে চিঠিকে ভুলে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button