বাংলা সিরিয়াল

খুব সাহসী মধুমিতা! ছাদের পাঁচিলে বসে গোল্ডেন স্লিভলেস ডিপ নেক ব্লাউজ আর রয়েল ব্লু শাড়িতে লাস্যময়ী মধুমিতা! নতুন শাড়িতে অনবদ্য লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন সোশ্যাল মিডিয়ার ফ্যাশন সেন্সেশন মধুমিতা সরকার

মধুমিতা সরকার, টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। এই মুহূর্তে সবথেকে বেশি চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মধুমিতা। নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্যের উপর ভিত্তি করে অভিনয় জগতে বেশ ভালই শক্ত পোক্ত জায়গা তৈরি করেছে নিজের জন্য। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্র দাপিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। বাদ পরেনি ওয়েব সিরিজও। ওটিটি প্লাটফর্মেও নিজের জায়গা করে নিয়েছেন তিনি। নিজের অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী কম যাননা নিজের রূপের অতি সহজেও আতিশায্যেও। অভিনেত্রী রূপে মুগ্ধ থাকেন তাঁর অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যাশনের জন্য বেশ ভালই নামডাক আছে অভিনেত্রীর। অভিনেত্রীও মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। আর তাতেই একেবারে মুগ্ধ তাঁর অনুরাগীরা। এদিন অভিনেত্রীর পরনে দেখা গিয়েছে একটি গোল্ডেন রঙের স্লিভলেস ডিপ নেক ব্লাউজ। আর তাঁর সাথে কালার কম্বিনেশন করে রয়েল ব্লু শাড়ি। এই কম্বিনেশনে যেন একেবারে রূপসী হয়ে উঠেছেন অভিনেত্রী। কিন্তু এই পোশাকের সাথে এমন কিছু অতিরিক্ত সাজগোজ করেননি অভিনেত্রী। মুখে একেবারে নুড মেকআপ, চোখে কাজল আর ঠোটে নুড লিপস্টিক। এর থেকে বেশি আর কোন সাজগোজ নেই অভিনেত্রী পুরো মুখে। কানে বড় বড় জাঙ্ক জুয়েলারি আর হাতে সে জাঙ্গ জুয়েলারির একটি আংটি ব্যাস আর কোনরকম ভারী গয়নায় দেখতে পাওয়া যায়নি তাঁকে। এটা প্রথম ফটোতে।

তারপরের সব ফটোগুলিতে স্টোনের ভারী গলার হার আর ছোট ছোট কানের ছাড়া বেশি কিছু দেখতে পাওয়া যায়নি। এইটুকু সাজেই একেবারে অনবদ্য রূপময়ী রূপে ধরা দিয়েছেন মধুমিতা। পোস্টটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে কিছু লেখেননি। শুধু সবুজ আর নীল রঙের দুটি লাভ সাইন দিয়েছেন তিনি। কিন্তু পোশাকের সজ্জা, রূপসজ্জা, গয়না এমনকি কোথায় ফটোশুট হয়েছে সে বিষয়েও কোন তথ্য অভিনেত্রী দেননি। ছবিটি পোস্ট করেছেন মাত্র একদিন হয়েছে। আর তাতেই ১ লাখ ১৭ হাজারের বেশি মানুষ ছবিটি পছন্দ করেছেন। এমনকি অনুরাগীরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্টে। একজন লিখেছেন, “রয়েল”। এরকমই আরো প্রচুর কমেন্টে অভিনেত্রীকে নিজেদের ভালোবাসা দেখিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত আমরা সকলেই জানি অভিনেত্রী তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন ছোট পর্দার ধারাবাহিকের হাত ধরে। সেখানে পাখি চরিত্রের অভিনয় তাঁকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শীর্ষে। টেলিভিশনের পাশাপাশি বর্তমানে ঝড় তুলছেন বাংলা সিনেমা জগতেও। মধুমিতা অভিনীত “কুলের আচার” সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটি সাফল্য অর্জন না করলেও বড় পর্দার পাশাপাশি অভিনেত্রী অভিনয় করছেন ওটিটি প্ল্যাটফর্ম এও। “শ্রীকান্ত”, “উত্তরণ” এর মতো ভালো ভালো ওয়েব সিরিজের কাজ করছেন অভিনেত্রী। আবার বাংলা থেকে সোজা পা রেখেছেন দক্ষিণেও। দক্ষিণ ভারতীয় নিজের কাজের মাধ্যমে আসতে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button