বাংলা সিরিয়াল

এত বড়ো সেলিব্রিটি হয়েও আজও ‘আলুর চপ, বেগুনি’ খান দীপঙ্কর দে! শুনে হেসে অবাক হয়ে গেলেন সঞ্চালিকা রচনা, ভাইরাল হলো ভিডিও

বাংলা বিনোদন চ্যানেলগুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলা। জি বাংলার ধারাবাহিক গুলি যেমন ইতিমধ্যেই দর্শক বেশ পছন্দ করছেন তেমনি বেশ ভালই পছন্দ করেন নন ফিকশন শো গুলিকেও। তার মধ্যে একটি হলো দিদি নম্বর ওয়ান। ৫.৯ পেয়ে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছিল দিদি নম্বর ওয়ানের সানডে ধামাকা পর্ব।

এই শো এর নাম শুনলেই প্রথমেই মাথায় আসে শো এর সঞ্চালিকা তথা জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় কে। সঞ্চালিকা সঞ্চালনায় কোটি কোটি মানুষ শোটি পছন্দ করেন। এই রিয়েলিটি শোটি নিজের ক্ষমতায় পেয়েছে বাংলার সেরা নন ফিকশন শো এর শিরোপা।

এই নন ফিকশন শোটি গোটা বাংলা থেকে এমন এমন দিদিরা আসেন যাদের জীবন শুধুই সংগ্রাম মুখর। আর সেই সংগ্রামের গল্প শুনে কিছুক্ষণের জন্য খেলায় মেতে ওঠেন তারা। এই খেলার মধ্যে দিয়ে তারা জিতে নেন বেশ কিছু উপহার। এই দিদিদের জীবন সংগ্রামের গল্প শুনে আরো বেশি জীবন যুদ্ধে উদ্বুদ্ধ হয়ে ওঠেন গোটা বাংলার অন্য দিদিরা। কিন্তু সানডে ধামাকা পর্বে আসেন কিছু সেলিব্রিটি।

সারা সপ্তাহ পরে সেলিব্রিটিদের হাসি ঠাট্টা মজায় কাটে পুরো সময়টা। সেখানেও তাঁরা তাঁদের নিজেদের জীবন সংগ্রামের কথা জানায়। আর সাথেই নিজেদের আনন্দের মুহূর্ত ও শেয়ার করেন দর্শকের সাথে। এমন একটি পর্ব হতে চলেছে আজকে।

আজকের বিশেষ পর্বে আসতে চলেছেন বাংলার বেশ কিছু কিংবদন্তি শিল্পী। তবে তাঁরা একা নয় আসছেন তাঁদের অর্ধাঙ্গিনীর সাথে। উপস্থিত থাকবেন অর্জুন চক্রবর্তী ও নীলাঞ্জনা চক্রবর্তী, চৈতালি দাশগুপ্ত ও রাজা দাশগুপ্ত, দীপঙ্কর দে ও দোলন রায়, মধুমন্তী মৈত্র ও অশোক ক বিশ্বনাথন। এখানেই না জানান আনন্দ,মজা, খেলায় মেতে উঠবেন সকল কিংবদন্তি।

এরই মধ্যে অভিনেতা দীপঙ্করদের মুখে শোনা গেল একেবারে বাঙালি রসিকতা। অভিনেতা বললেন অভিনয় ছাড়া পুরোটা দিন তার কাটে, “পেট পুজো পুরোটাই পেট পুজো, আলুর চপ বেগুনি এগুলো আমি খাবই। এগুলো না খেয়ে বাঁচবো কি করে?” এই শুনে হেসে দিলেন সঞ্চালিকা রচনা থেকে দর্শকেরাও। আজকের এই মজাদার পর্ব দেখতে চোখ রাখুন জি বাংলার পর্দায় ঠিক রাত সাড়ে আটটায়।

Back to top button