বাংলা সিরিয়াল

সাত পাকে বাঁধা পড়লো শংকর ঐশানী! বৌ নতুন ঘরে পা রাখতেই শংকর বুঝে গেলো তাদের পৃথিবী আলাদা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে শংকর আর ঐশানীর গল্প। শংকর আর ঐশানী দুজনের জগৎ সম্পূর্ণ আলাদা , একজন হরগৌরী পা‌ইস হোটেলের সর্বময় কর্তা, দায়িত্ব পরায়ণ ছেলে অন্যজন শিক্ষিত, স্মার্ট, আধুনিক। ইতিমধ্যেই দেখা গেছে যে শঙ্করের মা মন্দিরে গিয়ে অজ্ঞান হয়ে পড়লে ঐশানী তাকে সুস্থ করে তোলে এবং জ্ঞান ফেরায়।

এই ধারাবাহিকে শঙ্করের বড়দাদা কে নিখোঁজ অবস্থায় দেখানো হয়েছে। শঙ্করের বড় বৌদির ছোট্ট ছেলের প্রতি শংকরের খুব ভালোবাসা রয়েছে। শংকরের পড়াশোনার কোন ব্যাকগ্রাউন্ড নেই। তাই এর জন্য তার স্ত্রী যে অশিক্ষিত হবে এটাই স্বাভাবিক। কিন্তু ভগবানের হয়তো কিছু আলাদাই ইচ্ছা ছিল তাই সম্পূর্ণ ভিন্ন মেরুর দুই মানুষকে তিনি এক করে দিলেন বিয়ের মাধ্যমে।

সম্প্রতি এই ধারাবাহিকের নতুন একটি প্রোমো দেওয়া হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের বেশে রয়েছে শংকর ঐশানী। বিয়ে হচ্ছে তাদের দুজনের তারা দুজন সাত পাকে ঘুরছে এবং সিঁদুর দান হচ্ছে। এরপর শঙ্করের বাড়িতে বউ হয়ে আসে ঐশানী। শঙ্করের মা তাকে দেখে বলে, তুমি তো স্মার্ট মেয়ে তুমি অশিক্ষিত?

ঐশানী তখন বলে, না , আমি গ্রাজুয়েশন ফাইনাল ইয়ার! সব শুনে চমকে যায় শংকরের বাড়ির লোক এবং আঁতকে ওঠে শঙ্করের বড় বৌদি! স্ত্রী শিক্ষিত শুনে শংকর বুঝতে পারে তাদের দুজনের পৃথিবী সম্পূর্ণ আলাদা! কীভাবে মিল হবে ভিন্ন মেরুর এই দুই মানুষের?

এই ধারাবাহিকের শঙ্করের চরিত্রে অভিনয় করছেন রাহুল মজুমদার অন্যদিকে ঐশানীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জী তবে প্রথম ধারাবাহিকেই রাহুলের সাথে পাল্লা দিয়ে অভিনয় করছেন তিনি।

Back to top button