বলিউড

ক্যামেরা দেখেই গুটি গুটি পায়ে দৌড়াচ্ছে সুপারস্টার কারিনা পুত্র জাহাঙ্গীর! ছোট্ট জেহ এর মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন সাইফ আলী খান এবং কারিনা কাপুর। এই তারকা দম্পতির সন্তান হলেন তৈমুর আলী খান এবং জাহাঙ্গীর আলী খান। তারকা সন্তানদের জনপ্রিয়তা বলিউডের অতি পরিচিত বিষয়। তবেই তারকা সন্তানদের মধ্যে যারা ইন্ডাস্ট্রিতে পা রেখে ফেলেছেন তাঁদের মধ্যে অনেকেরই অভিনয় দক্ষতা নিয়ে বেশ সংশয় আছে দর্শকের মনে। আবার যাঁরা এখনো পাই রাখেনি তাঁদেরকে বেশ জনপ্রিয় করে তুলেছে সাধারণ মানুষ। বলিউডে আসার জন্য জমি এঁদের প্রায় তৈরি। এঁদের মধ্যে জনপ্রিয় দুটি নাম হল তৈমুর এবং জাহাঙ্গীর। তবে এই দুই ভাই বয়সে অনেক ছোট। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তাঁদের জনপ্রিয়তা ছাড়িয়ে যায় তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের। আবার দুই ভাইয়ের মধ্যে বর্তমানে জনপ্রিয়তা বেশি জাহাঙ্গীরের। তৈমুর ছাপিয়ে গেল তাঁর ছোট্ট ভাই জাহাঙ্গীর। খুদের কাণ্ডকারখানা দেখলে দর্শকের মন বেশ ভালো হয়ে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে জাহাঙ্গীরের কাণ্ডকারখানায় বেশ মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে পাপারাৎজিদের দেখতে পেয়ে তাঁদের দিকে গুটি গুটি পায়ে ছুটে যাচ্ছেন জাহাঙ্গীর। আসলে সে এখন একদম ছোট তো তাই পৃথিবীর সবকিছু নিয়েই তাঁর মধ্যে কৌতুহল খুবই স্বাভাবিক। সেলিব্রিটি কিড হওয়ার দরুন সে যখনই বাবা-মায়ের সাথে বা মায়ের সাথে বাইরে বেরোচ্ছে তখনই সে এদেরকে ক্যামেরাতে দেখতে পাচ্ছে। তো তাঁর মধ্যে এই মানুষগুলো আর ওই যন্ত্রগুলোকে নিয়ে বেশ ভালোই কৌতুহল সৃষ্টি হবে এটা খুবই স্বাভাবিক। তাঁর কৌতুহলী মনে অনেক প্রশ্ন হয়তো আছে যা আসছে না এখন বড়দের সামনে। তাই ক্যামেরা দেখলেই হা করে তাকিয়ে থাকেন ছোট্ট জাহাঙ্গীর।

জাহাঙ্গীরের এই কান্ড দেখে মনে পড়ে গিয়েছে ছোট্ট তৈমুরের কথা। তৈমুরা যখন ছোট ছিল তখন সেও দেখে পাপারাৎজিদের দেখে হাত নাড়াত। ছুটে যেত তাঁদের দিকে। তবে বর্তমানে একটু বড় হবার পরেই পাপারাৎজিদের নিয়ে তাঁর মধ্যে বিতৃষ্ণা তৈরি হয়েছে। সে এখন কোনমতেই সহ্য করতে পারে না এঁদের। এর আগে বহুবার তাঁদের দিকে ছুটে গিয়ে চলে যেতে বলায় অভদ্র বাচ্চার তকমা জুটেছে তৈমুরের। তবুও তৈমুরের ছোটবেলার কথা জাহাঙ্গীরকে দেখতে স্পষ্ট।

প্রসঙ্গত, গত বছর অর্থাৎ ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে জন্ম হয়েছিল জাহাঙ্গীরের। অর্থাৎ এখন এক বছর চার মাস বয়স পুঁচকের। আমরা সকলেই দেখেছি সবে সবে হাঁটতে শিখছে ছোট্ট জাহাঙ্গীর। বেশ কিছুদিন আগেই কারিনার বাড়ি থেকে বেরিয়ে টুকটুক করে হাঁটতে গিয়ে গাড়িতে উঠতে দেখতে পাওয়া যায় এই সেলিব্রিটি কিড কে। ঐদিন ক্যামেরা কে উদ্দেশ্য করে হাত নাড়াতে দেখা গিয়েছিল জাহাঙ্গীরকে। সোশ্যাল মিডিয়ায় এই খুদের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button