বাংলা সিরিয়াল

‘সা রে গা মা পা’র মঞ্চে নচিকেতার লোকগানের নাচে মেতে উঠলেন সুপারস্টার শুভশ্রী, নতুন এপিসোডের প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলা বর্তমানে বাংলা বিনোদন মাধ্যমের চ্যানেল গুলির মধ্যে অন্যতম। শুধু বর্তমানে বলা ভুল হবে। অনেক আগে থেকেই স্টার জলসা জি বাংলা বাংলা বিনোদন মাধ্যমে এক জ্বলজ্বলে নাম হয়ে উঠেছে। শুধু ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে উঠছে চ্যানেল তা কিন্তু নয়। ধারাবাহিকের মদত করছে রিয়েলিটি শো গুলিও। জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল “সা রে গা মা পা”।

গত সপ্তাহের টিআরপি লিস্টে রিয়েলিটি শো গুলির মধ্যে দ্বিতীয় স্থানে জায়গা ছিল এই নন ফিকশন শোটির। ৫.৫ পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করে এই নন ফিকশন শো টি। জনপ্রিয়তায় বেশ ভালই এগিয়ে স্টার জলসার রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের থেকে। এবার এই শোটির একটি নতুন এপিসোডের প্রমো সামনে এলো সোশ্যাল মিডিয়ার।

প্রমোতে দেখা যাচ্ছে বাংলা গান উদযাপনের উপর ভিত্তি করে একটি এপিসোডকে তৈরি করা হয়েছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন নচিকেতা। এত বড় একজন গায়কের সামনে মঞ্চ মাতিয়ে তুললো স্বর্নাভ। “বাবা তোমার দরবারের সব পাগলের খেলা” গানের মাধ্যমে মাতিয়ে তুললো উপস্থিত দর্শক থেকে বিচারক মহল সকল। এইদিনের স্পেশাল উপস্থিত ছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক তথা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। স্বর্ণাভোর গানে মুগ্ধ হয়েছেন অতিথিরাও।

স্বর্ণাভর কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়ে গায়ক নচিকেতা নিজেও স্টেজে গেলেন লোকগীতি সুরে সুর মেলাতে। সেখানেই দু ছত্র গাইলেন গায়ক স্বয়ং। আর সেই গানের তালে তালে নাচের তাল মিলাতে দেখা গেল শুভশ্রী আর পরমব্রত আর আবিরকে। তবে সকলের মধ্যে নজর কেড়েছেন অভিনেত্রী। দুই গায়কের গানে মুগ্ধ হয়ে নাচের তালে তালে মেতে উঠেছিলেন তিনি। কিছুক্ষণ আগে পোস্টার এই ভিডিওতে এটি মধ্যেই তিন হাজারের বেশি মানুষ রিয়াকশন দিয়েছেন। এই বিশেষ পর্ব দেখতে চোখ রাখুন আজ রাত ৯:৩০ টায় জি বাংলার পর্দায়।

Back to top button